BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার পাক ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্তকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 3, 2017 4:09 am|    Updated: February 3, 2017 4:09 am

Ramiz Raja Casts Sanjay Dutt In His Debut Film Production

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পাকিস্তানী ছবিতে দেখা যাবে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তকে। তাও আবার কার ছবিতে জানেন? প্রাক্তন পাক ক্রিকেটার রামিজ রাজার প্রোডাকশনের ছবিতে। এই ছবির মাধ্যমে প্রযোজনায় পা রাখতে চলেছেন ১৯৯২ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী ক্রিকেটার রামিজ। এক জনপ্রিয় পাক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ক্রিকেটের মাধ্যমে সন্ত্রাসকে নির্মূল করার গল্প বলবে তাঁর ছবি। এবং সেই ছবিতে সঞ্জুবাবাকে কাস্ট করার কথা ভাবছেন রাজা।

(পর্নস্টার বলায় বেজায় চটে কী জবাব দিলেন নিয়া?)

অ্যাকশন-সাসপেন্সে ঠাসা এই ছবির জন্য প্রধান চরিত্রে সঞ্জয়কেই দেখা যাবে বলে ফাঁস করেছেন রাজা। তবে নায়িকার চরিত্রে পাক অভিনেত্রী মাহিরা খান বা বলি ডিভা ক্যাটরিনা কাইফকে নেওয়ার কথা ভাবছেন রাজা। গোটা বিষয়টি এখনও চিন্তাভাবনার স্তরেই রয়েছে বলে জানিয়েছেন রাজা। তাঁর মতে, ‘মাহিরা এবং ক্যাটরিনার সৌন্দর্য ও প্রতিভা এই গল্পের জন্য একেবারে মানানসই। এঁদের দু’জনের মধ্যেই কাউকে নেব ভাবছি।’

(ছেলের জন্য আর কলম ধরতে চান না সেলিম খান)

প্রসঙ্গত, জেলপর্ব মেটার পর এখনও পর্যন্ত কোনও ছবিতে দেখা যায়নি সঞ্জয় দত্তকে। পাক ছবিতে তাঁকে দেখা গেলে নিঃসন্দেহে তাঁর অভিনয় জীবনের এক অন্যতম অধ্যায় হবে। তবে বলিউডে তাঁকে নিয়ে বায়োপিকের কাজ শুরু হতে চলেছে। তাঁর চরিত্রে রণবীর কাপুর অভিনয় করবেন বলে বলিপাড়ায় জোর গুঞ্জন।

(চক্ষুদান করলেন বলিউডের ‘গ্রীক গড’)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে