BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হলিউডে যাচ্ছেন রানা দাগ্গুবাতি?

Published by: Bishakha Pal |    Posted: February 3, 2019 5:21 pm|    Updated: February 3, 2019 5:21 pm

Rana Daggubati to make Hollywood debut

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ ভারতে তো বটেই, বলিউডেও নামী তারকা রানা দাগ্গুবাতি। এবার অনেক অভিনেতা-অভিনেত্রীর মতো তিনিও নাকি যাচ্ছেন হলিউড। খবর এমনই। জানা গিয়েছে, রানা নাকি ইতিমধ্যেই হলিউডের এক প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলেছেন। তাঁর চরিত্রটিও নাকি ঠিক হয়ে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত কিছু চূড়ান্ত হয়নি। তবে সব ঠিক থাকলে সম্ভবত হলিউডের একটি ছবি পকেটে পুরেই ফেলবেন রানা।

তবে এখনই কিছু হচ্ছে না। এখন রানা দেশে একটি ছবি নিয়ে ব্যস্ত। ছবির নাম ‘হাতি মেরা সাথি’। ছবিতে মাহুতের ভূমিকায় অভিনয় করেছেন রানা। তিনি ছাড়াও ছবিতে রয়েছেন জোয়া হুসেন, কল্কি কোয়েচলিন, বিষ্ণু বিশাল ও পুলকিত সম্রাট। ট্রিনিটি পিকচার্স তৈরি করছে ছবিটি। এর সংগীত পরিচালনায় শান্তনু মৈত্র। অস্কারজয়ী রেসুল পুকুট্টি রয়েছেন ব্যাকগ্রাউন্ড স্কোরে। তিনটি ভাষায় তৈরি হবে ছবিটি। তেলুগু ভাষায় ছবির নাম ‘অরণ্য’। তামিল ভাষাতেও মুক্তি পাবে ছবিটি। নাম ‘খাদান’। এছাড়া ‘হাউজফুল ৪’ ছবির কাজও এখনও সম্পূর্ণ শেষ হয়নি। এই ছবিতে রানা দাগ্গুবাতির সঙ্গে অভিনয় করেছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, ববি দেওল, কৃতি স্যানন, কৃতি কুলহারি, পূজা হেগড়ে ও চাঙ্কি পান্ডে।

শট দেওয়ার পর মনিটরে নিজেকে দেখতেন না বিদ্যা, কেন? ]

কিছুদিন আগে শোনা গিয়েছিল রণবীর সিং নাকি বলিউডের একটি ছবির জন্য অডিশন দিয়েছেন। রণবীর নিজেই একথা প্রকাশ করেন। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, হলিউডের একটি ছবির জন্য তিনি অডিশন দিয়েছিলেন। কিন্তু পরীক্ষায় পাশ করতে পারেননি। তাই এখনকার মতো বলিউড ছাড়ার কোনও প্রশ্নই নেই। কিন্তু রানা দাগ্গুবাতির ভাগ্যে শিকে ছিঁড়ল কি না, তা জানতে আরও কয়েকটি দিন অপেক্ষা করতে হবে। যদি তিনি হলিউডে সুযোগ পেয়ে যান, তাহলে হাল-আমলের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে তিনি ওম পুরি, অনুপম খের, অনিল কাপুর, ইরফান খান, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে এক সারিতে উঠে যাবে তাঁর নামও।

‘আত্মহত্যার চেষ্টা করেছিলাম’, স্বীকারোক্তি জয়াপ্রদার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে