২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পুরো নয়, সেন্সর বোর্ডের নির্দেশে অনুষ্কাকে অর্ধেক চুমু খাচ্ছেন রণবীর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 18, 2016 5:53 pm|    Updated: August 9, 2021 1:18 pm

Ranbir Kapoor, Anushka Sharma’s Lip Locks Chopped To Half

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর নায়িকাদের চুমু খেলেই কি সেন্সর বোর্ড মুশকিলে পড়ে? না কি নতুন ছবি নিয়ে একটানা মুশকিল ছিল করণ জোহরের ভবিতব্য?
দুই প্রশ্নেরই উত্তর বড় গোলমেলে! কেন না, এবার সেন্সর বোর্ড নির্দেশ দিল- ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অনুষ্কা শর্মা আর রণবীর কাপুরের চুমু ছেঁটে দিতে হবে কিছুটা! পুরোটা নয়, ছবিতে যতক্ষণ দেখানো হয়েছে, তার ঠিক অর্ধেক সময় কেটে বাদ দিতে হবে! ওই চুমু না কি এতই উত্তেজক যা নৈতিকতায় আঘাত করে যুবক-যুবতীদের বিপদ ডেকে আনতে পারে!
আহা রে করণ জোহর! তিনি এবারেও নিরুপায়! বাধ্য হয়েই যতটা সময় নিয়ে শুট করেছিলে ওই চুমু খাওয়ার দৃশ্যগুলো, তার ঠিক অর্ধেক পরিমাণ সময় কমিয়ে দিতে বাধ্য হচ্ছেন! কী আর করা! ছবিটা মুক্তি না পেলে তো আরও মুশকিল!

dc-cover-2ubc48mh2i3lhcn6rafers6av6-20161017231535-medi
তবে বলিউডের নিন্দুকরা বলছেন, রণবীরের চুমু খাওয়া নিয়ে যে সেন্সর বোর্ড ঝামেলা করে, এটা করণ জোহরের মাথায় রাখা উচিত ছিল! এর আগে ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবিতেও সেন্সরের বোর্ডের নির্দেশে ঠিক অর্ধেকটা কমেছিল দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরের চুমু খাওয়ার মেয়াদ! ‘বম্বে ভেলভেট’-এও তাই!
অবশ্য আরেকদল তারিফ করছেন করণ জোহরের বুদ্ধির! তাঁদের দাবি, এই সমস্যা যে হবে, তা ভালমতোই জানতেন পরিচালক! তাই সময় নিয়ে চুমুগুলো শুট করেছেন! যাতে চুমু খাওয়ার মেয়াদ অর্ধেকটা কমিয়ে দিলেও মজাটা নষ্ট না হয়!
সত্যি! কী মুশকিল, না?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে