BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

টুইটারে আলিয়াকে বিয়ের প্রস্তাব কি দিয়েই বসলেন রণবীর কাপুর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2018 9:23 pm|    Updated: November 3, 2020 8:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা অফস্ক্রিন রসায়ন তো তৈরি হচ্ছে দু’জনের মধ্যে। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই গুঞ্জন শুরু হয়। সোনম কাপুরের রিসেপশনে যেন আরও বেশি করে মিডিয়ার ক্যামেরায় ধরে পড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একই সঙ্গে রিসেপশনে আসেন দুই তারকা। আবার এক সঙ্গেই ফেরত যান। ‘জিকিউ’-ম্যাগাজিনের ফটোশুটে প্রশ্নটা উঠেই যায় রণবীরের সামনে। আলিয়ার সঙ্গে প্রেম করছেন? অস্বীকার করেননি বলিউডের রকস্টার। জানান, হ্যাঁ, কিছু আছে তো বটে তবে এ প্রসঙ্গে এখনই কোনও কথা বলতে চান না তিনি। কারণ আবেগ এখনও অনেক প্রাথমিক স্তরে রয়েছে। তাই নতুন সম্পর্ককে আরও সময় দিতে চান রণবীর।

[OMG! রণবীরের ছবিতে এ কী মন্তব্য করলেন দীপিকা!]

কিন্তু এর মধ্যেই নিজের টুইটে মূল্যবান প্রশ্নটি করে বসলেন জুনিয়র কাপুর। লিখে বসলেন, ‘উইল ইউ ম্যারি মি?’ তাহলে কি সোশ্যাল মিডিয়া মারফতই আলিয়াকে বিয়ের প্রস্তাবটি দিয়ে বসলেন রণবীর? টুইটের প্রথম দর্শনে এ প্রশ্ন অনেকের মনেই জাগতে পারে। তবে একটু ধৈর্য ধরে দেখলে বোঝা যাবে এ প্রশ্ন রণবীর আলিয়া নয় বরং নিজেরই এক ফ্যানকে করেছেন। আসলে, রণবীরের এক অনুরাগী তাঁকে দেখে আপ্লুত হয়ে টুইট করে ‘জাদু কি ঝাপ্পি’ দিতে চান। এর বদলেই তাঁকে প্রস্তাবটি দেন ‘সঞ্জু’ রণবীর। আসলে তিনি এ প্রশ্ন হালকা চালেই করেছেন।

তবে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, আলিয়ার সঙ্গে সম্পর্ক আরও গাঢ় হয়েছে রণবীরের। এমনকী, কাপুর পরিবারের বেশ ঘনিষ্ঠ হয়ে গিয়েছেন ভাট-কন্যা। আলিয়ার জন্মদিন পালন করতে ‘ব্রহ্মাস্ত্র’-র সেট পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন নীতু কাপুর। রণবীরের বোন রিদ্ধিমা আবার আলিয়াকে একটি রিস্টলেটও উপহার দিয়েছেন সম্প্রতি। আবার সঞ্জুর প্রচারে গিয়ে সাংবাদিকের প্রশ্নের উত্তরে রণবীর এও জানিয়ে দিয়েছেন, বিয়ের কথা তাঁর মাথায় রয়েছে। সব মিলিয়ে বলিউডে আবার সানাইয়ের সুর বেজে উঠলে অবাক হওয়ার কিছু নেই বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

[পানপাত্র চুরির দায়ে প্রকাশ্যে অভিযুক্ত এই জনপ্রিয় গায়িকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement