BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

আলিয়াকেই বিয়ে করছেন রণবীর? মুখ খুললেন অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: August 23, 2018 4:44 pm|    Updated: November 3, 2020 8:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন তো তাঁর  প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার নাকি সোজা বিয়ের সানাই বাজতে চলেছে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর। পাত্রী? আলিয়া ভাট। আবার কে? তবে প্রতিবারের ন্যায় এবারেও রণবীর বিষয়টি এড়িয়ে গিয়েছেন। তবে ওই, ধরি মাছ না ছুঁই পানির মতো।

নিজের ছবির জন্য রণবীর যতোটা না খবরে থেকেছেন, প্রেমজীবনের জন্য আরও বেশি সময় খবরে থেকেছেন তিনি। কখনও দীপিকাকে নিয়ে, কখনও আবার ক্যাটরিনাকে নিয়ে। এবার তাঁর সঙ্গে জড়িয়েছে আলিয়ার নাম। তবে রণবীর কখনও সরাসরি আলিয়ার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি। হচ্ছে, চলছে করে কাটিয়ে দিয়েছেন। সরাসরি জিজ্ঞাসা করলে বলেছেন, বিষয়টি এখনও বেশ নতুন। তাই বাড়তি কথা বলতে চান না তিনি। সম্পর্ক গাঢ় হতে সময় ও স্পেস প্রয়োজন। আপাতত, ‘গো উইথ দা ফ্লো’। কখনও আবার বলেছেন, কিছু আছে তো বটে তবে এ প্রসঙ্গে এখনই কোনও কথা বলতে চান না তিনি। কারণ আবেগ এখনও অনেক প্রাথমিক স্তরে রয়েছে। তাই নতুন সম্পর্ককে আরও সময় দিতে চান।

প্রিয়াঙ্কার আগে কাদের সঙ্গে সম্পর্কে ছিলেন নিক? ]

রণবীর যখন সরাসরি অস্বীকার করেননি, তখন ধরেই নেওয়া যায়, “বাতাসে বহিছে প্রেম।” আর তা যদি হয়, তাহলে অবধারিতভাবে এর পরেই আসে বিয়ের প্রসঙ্গে। প্রেম নিয়ে প্রশ্নোত্তর অনেক হয়েছে। তাই এবার সরাসরি রণবীরকে বিয়ের কথা জিজ্ঞাসা করা হয়। উত্তরে রণবীর বলেন, “আপনারা একটা গল্প বানান, আর তারপর প্রথম গল্পের উপর ভিত্তি করে আরও একটা গল্প বানান। এভাবেই চলতে থাকে।” তবে এরপর সুর নরম করেন তিনি। বলেন, তাঁর বয়স এখন ৩৫। বিয়ের উপযুক্ত সময়ই বটে। তবে এখন এমন কোনও ব্যাপার নেই বলে মন্তব্য করেন অভিনেতা।

তবে যা রটে, তার কিছুটা তো সত্য বটে। ইতিমধ্যেই ভাট পরিবারের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়ে উঠেছেন রণবীর। আলিয়াকেও নীতু কাপুর বেশ পছন্দই করেন। বাকিটা… ব্যক্তিগত।

OMG! শরীর সুস্থ রাখতে ভূতের সিনেমা দেখার পরামর্শ বিশেষজ্ঞদের! ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement