১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাহরুখ নয়, রাকেশ শর্মার চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে!

Published by: Sandipta Bhanja |    Posted: March 3, 2019 9:28 pm|    Updated: March 3, 2019 9:28 pm

Ranbir replaces Shah Rukh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড আর বায়োপিক এই দুটো শব্দ আপাতত মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। সে মেরি কম, সাইনা নেহওয়ালের মতো ক্রীড়াজগতের ব্যক্তিত্ব হোক কিংবা বালাসাহেব, এনটি রামা রাওয়ের মতো রাজনীতিবিদ, বলিউড পরিচালকদের ফ্রেমে ধরা পড়েছে এমন বহু ব্যক্তির জীবনী। বলিউডি বায়োপিকের সেই তালিকায় রয়েছে ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার নামও। প্রযোজক রনি স্ক্রুওয়ালার ঘোষণার পর থেকেই এই ছবি নিয়ে সিনেপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে। আর হবে নাই বা কেন, মূল চরিত্রে যখন বলিপাড়ার খানদের নাম শোনা যাচ্ছে, তখন সেই প্রজেক্ট নিয়ে দশর্কদের মধ্যে এক আলাদা রকম উৎসাহের সঞ্চার যে হবে, তা বলাই বাহুল্য। যাক গে! তবে মজার ব্যাপার হল, রাকেশ শর্মার বায়োপিকে কোনও খান-ই অভিনয় করছেন না। বরং, খানদের টেক্কা দিয়ে এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে কাপুর-নন্দন রণবীরকে।

[বাথটবে কোন উদ্দেশ্যে প্রিয়াঙ্কার ‘গ্ল্যাম বাথ’?]

প্রথমটায় রাকেশ শর্মার চরিত্রে অভিনয় করার কথা ছিল আমির খানের। কিন্তু প্রযোজক রনির ঘোষণার দিন কয়েক পরই ‘দঙ্গল’-স্টার জানান তিন নয়, শাহরুখ খান এই চরিত্রটি করছেন এবং সব ঠিকঠাক এগোলে খুব শিগগিরিই শুরু হবে এই ছবির কাজ। কিন্তু, মাস ঘুরতেই শোনা যায় বাদশা নাকি এ প্রজেক্টটা করছেন না। কারণ, তাঁর হাতে রয়েছে ‘ডন’-এর সিক্যুয়েল। ‘ডন থ্রি’-এর জন্য তাঁর শিডিউল আপাতত ফাঁকা নেই। তাই তিনি সরে দাঁড়িয়েছেন রাকেশ শর্মার বায়োপিকের কাজ থেকে। আর শাহরুখের ‘না’র পরই বায়োপিকের কাজ আপাতত ধোঁয়াশায় রয়েছে। মাঝখানে প্রযোজক নাকি চেয়েছিলেন নতুন কোন মুখ আনতে। সেসময় কার্তিক আরিয়ান এবং ভিকি কৌশলের কথাও শোনা গিয়েছিল। তবে, কিছুই আর ঠিকঠাক এগোয়নি।

[ক্যাটরিনাকে নয়, শাহরুখ প্রথম অনস্ক্রিন চুমু খেয়েছিলেন অন্য একজনকে]

তবে সূত্রের খবর বলছে, এবার বোধহয় কাজ শুরু হতে চলল। কারণ, ‘সঞ্জু’-স্টার রণবীরের সঙ্গে আপাতত কথাবার্তা হয়েছে। আর ব্যাপার খানিক ইতিবাচক দিকেই এগোচ্ছে। অতি শীঘ্রই সই-সাবুতের কাজও মিটে যাবে। এখন অপেক্ষা শুধু অফিসিয়াল ঘোষণার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে