BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গণেশ বিসর্জনের পর মুম্বইয়ের সৈকত সাফাই অভিযানে নামলেন রণদীপ, দিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 8, 2017 9:23 am|    Updated: September 8, 2017 11:29 am

Randeep Hooda, Dia Mirza launch cleanliness drive on Juhu beach

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথা মেনেই গণপতি বিদায় নিয়েছেন। কিন্তু তাঁর কাঠামোর অবশেষ রয়ে গিয়েছে আরব সাগরের তীরে। জুহু সৈকতের ইতিউতি ছড়িয়ে রয়েছে উৎসবের চিহ্ন। যা দূর করা আবশ্যক। প্রিয় মুম্বইয়ের সৈকতকে আবর্জনামুক্ত করতে তাই ময়দানে নেমে পড়েছেন দুই বলিউড তারকা।

[এবার ওয়েব সিরিজেও মহিলা প্রতিরক্ষামন্ত্রীর কাহিনি, অভিনয়ে কে জানেন?]

সারাগারি যুদ্ধে ১৪০০ আফগানিদের সঙ্গে লড়াই করেছিল সাহসী ২১ শিখ। অতীতের সেই কাহিনিই এবার পর্দায় তুলে ধরবেন রণদীপ হুডা। বেশ কিছুদিন ধরেই এই চরিত্রের উপযোগী করে তুলছেন নিজেকে। দাড়ি বাড়িয়েছেন। মাথায় পাগড়ি পরেই ঘুরে বেড়াচ্ছেন। সেই লুকেই সম্প্রতি জুহু সৈকতে দেখা মিলল তাঁর। স্বেচ্ছাসেবী সংস্থা ‘আফরাজ’-এর সদস্যদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলেন তারকা। আবর্জনা সাফ করলেন। আবার অনুরাগীদের আবদারে সেলফিও তুললেন।

 

রণদীপের মতোই জুহু সৈকতে দেখা মিলল আরও এক সেলিব্রিটির। সিলভার স্ক্রিনে এখন তাঁকে খুব একটা দেখা না গেলেও সামাজিক কর্তব্য পালনে কখনও পিছপা হন না দিয়া মির্জা। স্বামী সাহিল সাংঘার সঙ্গে তিনিও সাফ করলেন গণেশ বিসর্জনের এই আবর্জনা। টুইটারে সে ছবি তুলে ধরেছেন নায়িকাও।

 

[জানেন, কীভাবে বলিউডে পা রেখেছিলেন ‘মস্তানি’ দীপিকা?]

বি-টাউনের দুই তারকার এই উদ্যোগ স্বাগত জানিয়েছেন নেটিজেনরা। কেউ শুভেচ্ছা জানিয়েছেন রণদীপকে, কেউ দিয়াকে। এমন কাজ ভবিষ্যতে চালিয়ে যাওয়ার অনুরোধও জানিয়েছেন অনেকে।

[পাড়ার ছোট্ট পার্কটিকে রেহাই দিন পুজো উদ্যোক্তারা, আবেদন সুজিতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে