BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নভেম্বরেই বিয়ে করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 25, 2018 9:19 pm|    Updated: May 25, 2018 9:19 pm

Ranveer Sing, Deepika Padukone likely to marry in November in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রটনা বহুদিনের। মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসে। আবার হারিয়ে যায়। তবে এবার শোনা যাচ্ছে নতুন খবর। সূত্রের খবর মানলে, বলিউড ফের এক বিশাল বিয়ের আয়োজনের সাক্ষী হতে চলেছে। এবার নাকি সত্যিই গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছে। দুই পরিবার নাকি বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছে।

[ফিটনেস চ্যালেঞ্জের ভিডিও আপলোড করে বিপাকে হৃতিক, মুম্বই পুলিশে নালিশ]

শোনা যা যাচ্ছে, নভেম্বর মাসেই বলিউডের ‘বাজিরাও’-এর সঙ্গে আনুষ্ঠানিক বিয়েটা সারতে চলেছেন তাঁর ‘মস্তানি’। সব ঠিক থাকলে নভেম্বর মাসের ১৯ তারিখ বিয়ের পিঁড়িতে বসবেন দু’জনে। প্রথমে শোনা যাচ্ছিল বিরাট-অনুষ্কার মতো ডেস্টিনেশন ওয়েডিং সারবেন রণবীর-দীপিকা। তবে এখন শোনা যাচ্ছে, সোনম-আনন্দের মতো মুম্বইতেই বিয়ে সারবেন দীপ-বীর। দুই পরিবার ইতিমধ্যেই আয়োজন শুরু করে দিয়েছে।

[মনকেমনের মনতাজ ‘আহারে মন’, ট্রেলারেই প্রেমের অলীক পৃথিবীতে হারানোর ডাক]

‘গোলিও কি রাসলীলা- রামলীলা’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন রণবীর-দীপিকা। প্রথম ছবিতে থেকেই দু’জনের অনস্ক্রিন ও অফস্ক্রিন রসায়নের চাহিদা তুঙ্গে। পরিচালক সঞ্জয় লীলা বনশালিরও বেশ পছন্দের এ জুটি। ফল ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’। দু’টি ছবিই সফল। এই সাফল্যের সঙ্গে তালমিলিয়ে বেড়েছে রণবীর ও দীপিকার জুটির জনপ্রিয়তা। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে স্পষ্ট করে সেভাবে কোনও মন্তব্য করেননি কেউ। কিন্তু সময়ে সময়ে প্রেমের ইঙ্গিত মিলেছে। চলতি বছরেই এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, বিয়ের কথা অবশ্যই তাঁর মাথায় রয়েছে। এরপর থেকেই দু’জনের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। সোনম-আনন্দের বিয়ের পর সিনেপ্রেমীদের প্রত্যাশা যেন আরও বেড়ে গিয়েছে। এরই মাঝে উঠল ১৯ নভেম্বরের গুঞ্জন। সূত্রের এই খবর অদূর ভবিষ্যতে সত্যি হোক, এমনটাই আশা করছেন অনুরাগীরা।

[‘আমি যা যা কাজ করেছি, তা করার হিম্মত কারও হবে না’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে