BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুষ্কাকে একি বললেন তাঁর প্রাক্তন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 8, 2017 11:45 am|    Updated: August 9, 2021 12:59 pm

ranveer singh calls anushka sharma bhootni after watching phillauri

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে অনুষ্কা শর্মার আগামী ছবি ফিল্লোউরির ট্রেলার। ট্রেলারেই আধা বাজিমাত করে ফেলেছেন তিনি। শাহরুখ থেকে করণ জোহর। সকলেই দারুণ প্রশংসা করেছে ট্রেলারটির। কিন্তু প্রশংসার ঢঙে সক্কলকে পিছনে ফেলে দিয়েছেন অনুষ্কার এক্স-বয়ফ্রেন্ড। হ্যাঁ! রণবীর সিংয়ের কথাই বলা হচ্ছে। ট্রেলারের প্রশংসা করতে গিয়ে অনুষ্কাকে আদর করে ‘ভুতনি’ বলে ডেকেছেন রণবীর। টুইটারে রণবীর লিখেছেন, “দারুণ। খুব ভাল ট্রেলার। খুব টাটকা। (ট্রায়ালের জন্য আমাকে ডেকো, ভুতনি!)”  প্রাক্তন প্রেমিকের শুভেচ্ছাবার্তার জবাব দিতে মোটে সময় নষ্ট করেননি অনুষ্কা। আশ্বস্ত করেছেন রণবীরকে, “ধন্যবাদ। নিশ্চয়ই ডাকব।”

একটা সময় অনুষ্কা-রণবীরের সম্পর্ক নিয়ে হইহই পড়ে গিয়েছিল বিটাউনে। এক্কেবারে ফ্রেশ এই জুটি নিয়ে দারুণ আগ্রহ ছিল সকলের। কিন্তু সে সম্পর্ক আর টিকল কোথায় বেশিদিন! অবশ্য কার মনে কী আছে তা কে বলতে পারে। এই যে টুইটারে এতো মাখামাখি কথোপকথন! কী ভেবে তা কে জানে।

মানুষ নয়, এবার অশরীরী অবতারে ঘুম কাড়বেন অনুষ্কা!

সোমবার ফিল্লোউরির ট্রেলার টুইট করেন অনুষ্কা। যেখানে এক ভূতের চরিত্রে দেখা যাবে তাঁকে। টুইট করতেই ঝাঁপিয়ে পড়েন রণবীর। প্রথম প্রশংসাটাই আসে প্রাক্তনের কাছ থেকে। প্রশংসায় পঞ্চমুখ ছেলে। কে জানে বাবা, মনে মনে রণবীর তাহলে কি বলতে চাইলেন, হাত ছুটে ভি তো রিস্তে নেহি ছুটা করতে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে