BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ইটালিতেই বিয়ে সারছেন রণবীর-দীপিকা, ফাঁস করলেন কবীর বেদী

Published by: Suparna Majumder |    Posted: August 14, 2018 3:24 pm|    Updated: August 14, 2018 3:24 pm

Ranveer Singh-Deepika Padukone wedding in Italy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাঁ, নভেম্বরেই বিয়েটা সারছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এতদিনে নিশ্চিতভাবে এ কথা বলা যায়। কারণ এবার কথাটি প্রকাশ্যে জানিয়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা কবীর বেদী। ইটালিতেই ডেস্টিনেশন ওয়েডিং সারবেন বলিউডের বাজিরাও-মস্তানি। সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন বেদী। বিয়ের জন্য দুই তারকাকে প্রকাশ্যেই শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

[‘মেক ইন ইন্ডিয়া’র বার্তা নিয়ে প্রকাশ্যে ‘সুই ধাগা’র ট্রেলার]

বছরের শুরু থেকেই জোর জল্পনা। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল, নিজেদের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন রণবীর ও দীপিকা। এ বছরই গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জনে। দুই পরিবার নাকি ইতিমধ্যেই বিয়ের শপিং শুরু করে দিয়েছে। প্রসিদ্ধ গয়নার দোকানে যেতেও দেখা গিয়েছে দীপিকার মা-কে। এতে গুঞ্জন আরও জোরদার হয়। প্রথমে শোনা গিয়েছিল, বেঙ্গালুরুতেই বিয়ে সারবেন দীপ-বীর জুটি। কিন্তু পরে শোনা যায় ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন বলিউডের জনপ্রিয় জুটি। সৈকত বেশ পছন্দের রণবীর সিংয়ের। তাই প্রথমে মনে করা হয়েছিল, এমন কোনও জায়গাই বিয়ের জন্য বেছে নেবেন দু’জন। কিন্তু পরে বিরুষ্কার মতো ইটালিকেই বিয়ের স্থান হিসেবে বেছে নেন তাঁরা।

সঞ্জয় লীলা বনশালির ‘গলিওঁ কি রাসলীলা রামলীলা’ সিনেমার সময় থেকেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও রসায়ন ছিল জমজমাট। তারপর থেকে পরিচালক সঞ্জয় লীলা বনশালিরও প্রিয় জুটি হয়ে ওঠে রণবীর-দীপিকা। ‘বাজিরাও-মস্তানি’, ‘পদ্মাবত’, দুই সিনেমাতেইে দর্শকদের মন জয় করে নিয়েছে এই জুটি। ব্যক্তিগত জীবনে নিজেদের সম্পর্কের কথা সরাসরি না বললেও, কখনও ভালবাসা অস্বীকার করেননি রণবীর-দীপিকা। দীপিকার নাম শুনেই লাজুক হয়েছেন রণবীর। আবার রণবীরে নামে দীপিকার চেনা পরিচিত টোল পড়া গালের হাসিটি দেখা গিয়েছে। সব ঠিক থাকলে এবার সেই সম্পর্ক পরিণতি পেতে চলেছে নভেম্বর মাসের ২০ তারিখ।   

[শিকাগো-বস্টনের চলচ্চিত্র উৎসবে ঠাঁই পেল ‘সোনার পাহাড়’, উচ্ছ্বসিত পরমব্রত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement