BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খিলজির চরিত্র পেলে রণবীরের থেকে ভাল অভিনয় করতাম: শাহিদ 

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2018 2:55 pm|    Updated: February 9, 2018 2:55 pm

Ranveer Singh: I regret saying I could do Kaminey better than Shahid Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার বিতর্কের ঝড়। এবার ছবির অভিনেতাদের মধ্যে শুরু হল লড়াই। এ বলে আমি বড়, তো ও বলে আমি বড়। খিলজির চরিত্র নিয়ে দ্বন্দ্বে রণবীর সিং ও শাহিদ কাপুর।

একবছর ধরে ‘পদ্মাবত’ নিয়ে চলেছে একটার পর একটা বিতর্ক। কখনও রাজস্থানে পুড়িয়ে দেওয়া হয়েছে সিনেমার সেট, তো কখনও আবার অভিনেতা-অভিনেত্রীদের দেওয়া হয়েছে প্রাণনাশের হুমকি। কিন্তু অবশেষে সর্বোচ্চ আদালতের রায়ে গত ২৫ জানুয়ারি গোটা দেশ জুড়ে মুক্তি পেয়েছে এই ছবি। আর তারপরই ব্যবসার অঙ্কে হার মানিয়ে দিয়েছে অনেক বড় বড় ছবিকে। বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী এখনও অবধি ‘পদ্মাবত’ ২৩০ কোটি টাকার ব্যবসা করেছে গোটা দেশে।

তারপরও বিতর্ক পিছু ছাড়েনি এই সিনেমার। এবার তার মধ্যেই আলাউদ্দিন খিলজির চরিত্রে রণবীর সিং তাঁর অভিনয়ের জন্য বিশেষ প্রশংসা পেয়েছেন। এমনকি ‘পদ্মাবত’ দেখে দীপিকাকে প্রশংসাপত্র এবং উপহার পাঠিয়েছেন স্বয়ং বিগ বি। আর এর মধ্যেই ‘পদ্মাবত’ সিনেমায় আর এক অভিনেতা শাহিদ কাপুর বললেন, ‘রণবীর আলাউদ্দিন খিলজির চরিত্রে ভাল অভিনয় করেছে একথা আমিও মানছি। কিন্তু ওই চরিত্রটা যদি সঞ্জয় স্যার আমাকে দিতেন, তবে আমি আরও ভাল অভিনয় করতে পারতাম।’

[বিকিনি পরে সৈকতে উষ্ণতা ছড়ালেন বঙ্গতনয়া পূজা]

বহুদিন আগে রণবীর তাঁর কেরিয়ারের গোড়ার দিকে একবার বলেছিলেন, ‘কামিনে’-তে শাহিদ যে চরিত্রটা করেছে, আমার মনে হয় ওটা আমি পর্দায় আরও ভালভাবে ফুটিয়ে তুলতে পারতাম।’ অনেকেই মনে করছেন সেই কথার প্রেক্ষিতেই শাহিদ এরকম একটা বিতর্কিত মন্তব্য করেছেন। তবে কিছুদিন আগে খেদ করে শাহিদ বলেছিলেন, শুটিং চলাকালীন নিজেকে যেন বহিরাগত মনে হত তাঁর। এমনকী স্ক্রিন স্পেস কম পাওয়া নিয়েও তাঁর আপত্তি ছিল।

এদিকে শাহিদ কাপুরের এরকম মন্তব্য রণবীরের কানে যাওয়া মাত্রই তিনি ক্ষমাপ্রার্থী হয়ে বলেছেন, ‘কেরিয়ারের শুরুর দিকে আমি ভীষণ অহংকারী ছিলাম। তাই সম্ভবত কিছু না বুঝেই ওরকম একটা মন্তব্য করে ফেলেছিলাম। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে যদি শাহিদ এরকম মন্তব্য করে থাকে, তবে আমি ওর কাছে ক্ষমাপ্রার্থী। ওকে কষ্ট দেওয়ার মনোভাব আমার কোনওদিনই ছিল না।’ আর তারপরই তিনি মজা করে বলেছেন, ‘আলাউদ্দিন খিলজির চরিত্রে শাহিদ হয়ত ভাল অভিনয়ই করত। কিন্তু ও ভুলে গিয়েছে প্রত্যেক অভিনেতার একটা আলাদা আলাদা বৈশিষ্ট আছে। আমি আমার মতো, আর ও ওর মতো। তাই এই বয়সে কারোর সঙ্গে কারোর তুলনা করাটা হাস্যকর ব্যাপার।’

[প্রেমের মরশুমে স্বল্প মেকআপেই কীভাবে মোহময়ী হয়ে উঠবেন, জানালেন নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে