১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাকিস্তানি ছবিতে রণবীর সিং! রয়েছেন আলি জাফরও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 24, 2018 1:48 pm|    Updated: July 24, 2018 1:48 pm

Ranveer Singh in Pakistani film 'Teefa In Trouble'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন ভালই বাজার রণবীর সিংয়ের। ছবি আর কমার্শিয়াল মিলিয়ে রণবীরের ভাঁড়ার পরিপূর্ণ। বিশেষত ‘পদ্মাবত’ ও ‘বাজিরাও মস্তানি’-র পর তাঁর গ্রহণযোগ্যতা আরও বেড়েছে। তাঁর অভিনয় প্রতিভাও দেশে তো বটেই, বিদেশেও প্রশংশিত হয়েছে। তাই তো এবার দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়িয়ে বিদেশ থেকে ডাক এল তাঁর। তবে হলিউড নয়। পড়শি দেশ পাকিস্তান থেকে অভিনয়ের ডাক পেয়েছেন রণবীর সিং। সেখানে গিয়ে ছবি তিনি করেও এসেছেন। সেই ছবি এখন বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে।

এবার মাদাম তুসোর মিউজিয়ামে বসছে দীপিকার মোমের মূর্তি ]

শোনা গিয়েছে, রণবীরের সঙ্গে ওই ছবিতে অভিনয় করেছেন আলি জাফর। মূলত ছবিটি আলি জাফরেরই। এটি তাঁর প্রথম পাকিস্তানি ছবি। ছবিতে বিশেষ একটি ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। ছবির নাম ‘তিফা ইন ট্রাবল’। সংবাদমাধ্যমে প্রকাশ, ছবিটি পাকিস্তানি। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আলি জাফর। সে টিক্কার দোকান খুলতে চায়। এই গল্প নিয়েই ক্লাইম্যাক্সের দিকে এগোয় ছবি। ছবিতে জাফরকে তার প্রোডাক্ট বিক্রি করতে সাহায্য করেন রণবীর। তাঁকে জাফরের ব্র্যান্ডকে প্রচার করতে দেখা যাবে।

রণবীর সিং ও আলি জাফরের সম্পর্ক বেশ ভাল। যশরাজ ব্যানারে একটি ছবি করেন তাঁরা। ‘কিল দিল’। তখন থেকেই দুই অভিনেতার মধ্যে সম্পর্ক গভীর হয়। তাই আলি যখন বন্ধুকে পাকিস্তানে ডাকেন, না করতে পারেননি রণবীর। বন্ধুর ছবিতে অভিনয় করতে রাজি হয়ে যান। তারই ফলশ্রুতি ‘তিফা ইন ট্রাবল’-এ রণবীরের উপস্থিতি।

‘ফন্নে খাঁ’ ছবিতে ঐশ্বর্যর পারফরম্যান্স দেখলেন সলমন ]

ছবিটি পাকিস্তানে মুক্তি পেয়ে গিয়েছে। ইতিমধ্যেই অনেক রেকর্ড ভেঙে ফেলেছে ‘তিফা ইন ট্রাবল’। পাকিস্তানি বক্স অফিসে চুটিয়ে রাজত্ব করছে ছবিটি। ছবিতে আলি জাফরের বিপরীতে অভিনয় করেছেন মায়া আলি। ছবিটি পরিচালনা করেছেন আহসান রহিম। ২০ জুলাই মুক্তি পায় ‘তিফা ইন ট্রাবল’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে