১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’-এ ছবির প্রচার করতে এসে করণ জোহর সেজে মঞ্চ মাতালেন রণবীর!

Published by: Bishakha Pal |    Posted: December 22, 2018 4:25 pm|    Updated: December 22, 2018 4:25 pm

Ranveer Singh make fun of Karan Johar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে বোধহয় একজনই নায়ক আছেন যিনি যত্রতত্র হাস্যরস পরিবেশন করতে পারেন। তিনি রণবীর সিং। কোনও অ্যাওয়ার্ড ফাংশনের স্টেজ হোক, বা কোনও রিয়্যালিটি শোয়ের মঞ্চ, রণবীর সর্বত্র এক। সম্প্রতি নিজের ছবির প্রোমোশন করতে ‘বিগ বস’-এ এসেছিলেন তিনি। সেখানে ছবির প্রযোজক করণ জোহরকে নিয়ে তিনি যা করলেন, তাতে সলমন খান থেকে সারা আলি খান, হেসে কূল পেলেন না কেউ।

রাজনীতি থেকে অভিনয়, অসামান্য দক্ষতায় মন কাড়ছেন ‘বুল্লা খাঁ’ ]

শনিবার হবে ‘বিগ বস’-এর উইকএন্ড কা বার। সেখানেই অতিথি হিসেবে আসবেন রণবীর সিং, সারা আলি খান ও রোহিত শেট্টি। পরের সপ্তাহেই মুক্তি পাচ্ছে ‘সিম্বা’। তাই ছবির প্রোমোশনে তাঁদের ‘বিগ বস’-এ আগমন। শোয়ে ছবির নায়ক, নায়িকা ও পরিচালক এলেও ছিলেন না প্রযোজক। আর তা বেশ ভালমতোই খেয়াল করেছেন ‘বিগ বস’-এর হোস্ট সলমন খান। লেগ পুলিং করতে তাঁর জুড়ি মেলা ভার। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। রণবীরকে সরাসরি তিনি জিজ্ঞাসা করলেন করণ জোহর কেন আসেননি। রণবীরও কিছু কম যান না। হাস্যরসে তিনিও তুখোড়। তাই সলমনের কথার উত্তরে নিজস্ব ভঙ্গিতেই উত্তর দিলেন তিনি।

বিয়ে হওয়ার সঙ্গে কেরিয়ারের কোনও বিরোধ নেই, অকপট কোয়েল ]

সলমন তাঁর সঙ্গে একটি খেলা শুরু করেন। খেলার নাম ‘নহি নহি কভি নেহি’। শোয়ে করণের একটি কাটআউট নিয়ে এসেছিলেন রণবীর। সলমনের ইচ্ছামতো করণের কাটআউটের পিছনে দাঁড়িয়ে অবিকল করণের ঢঙে খেলাটি খেলেছেন তিনি। প্রোমোয় দেখা গিয়েছে, রণবীরকে একের পর এক প্রশ্ন করছেন সারা, রোহিত আর সলমন। সারা তাঁকে জিজ্ঞাসা করছেন, কখনও তিনি মিথ্যে চোখের জল ফেলেছেন? রণবীর উত্তর দেন, একবারই মাত্র কেঁদেছেন। বম্বে ভেলভেট দেখার সময়। রোহিতের প্রশ্ন ছিল ওয়ার্ডরোব ম্যালফাংশন নিয়ে। রণবীর করণের হয়ে উত্তর দেন, তাঁর (করণের) সঙ্গে না হলেও রণবীরের সঙ্গে রোজ হয়। এর জন্য নিজেকে নিয়ে মজা করতেও পিছপা হননি রণবীর। এরপর সলমনের প্রশ্ন, ‘রাধা’ গান শুনলে তাঁর ঝটকা লাগে? উত্তরে না বললেও গানটি শুরু হওয়ার পর নাচতে শুরু করেন রণবীর। তাও একেবারে করণের কায়দায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে