BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাকশিল্পীদের ব্যান প্রসঙ্গে মুখ খুললেন রণবীর

Published by: Sandipta Bhanja |    Posted: March 3, 2019 9:40 pm|    Updated: April 22, 2019 6:24 pm

Ranveer Singh spoke about Pak artist ban

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ ফেব্রুয়ারির পুলওয়ামা হামলার পর দুই প্রতিবেশী দেশের বিনোদন জগতে বয়ে গিয়েছে বেশ ঝড়। একের পর এক বিদ্রুপের তীর এদিক থেকে ওদিক হয়েছে। ঘটনার ১২ দিন বাদে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিশনের তরফে ব্যান করা হয়েছে পাকিস্তানি শিল্পীদের। এমনকী, কোনও সংস্থা যদি পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজ করে তাহলে তার বিরুদ্ধেও কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে ঘোষণা করা হয়েছিল অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিশনের তরফে। পরিবর্তে পাক রাষ্ট্রেও নিষিদ্ধ হয়েছে ভারতীয় ছবি থেকে বিজ্ঞাপন সবই। জঙ্গি হানার কড়া সমালোচনা করে বলি তারকারাও একের পর এক পোস্ট হাঁকিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

[রাজকুমার আর রুহ-আফজার রসায়নটা ঠিক কোথায়, জানেন?

সম্প্রতি, রণবীর সিং উপস্থিত ছিলেন ইন্ডিয়া টুডে কনক্লেভে। আর সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল ভারত থেকে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করা ঠিক হয়েছে কিনা! উত্তরে ‘গাল্লি বয়’ জানিয়েছেন, “আমি এই সম্পর্কে বেশ ভালভাবেই জ্ঞাত যে এরকম চিন্তাধারণা পোষণ করেন আমাদের চারপাশে এরকম অনেকেই রয়েছেন। আমারও মনে হয়, শিল্প এবং খেলাধুলোকে এর সঙ্গে গুলিয়ে ফেলা একেবারেই উচিত হবে না। এগুলো পুরেপুরি আলাদা ক্ষেত্র। তবে, এটাও ঠিক আমরা শিল্পীদের এবং খেলোয়ারদের সেই আত্মত্যাগটা করতে হয় না, যা একজন সৈনিক করে থাকেন। আজ যদি একজন সৈনিকের মা মনে করেন যে, আমাদের উচিত এসব ব্যাপার থেকে দূরে থাকা, আমরা তাই করব।”

[ফের একসঙ্গে দেখা যাবে মালাইকা-আরবাজকে!]

সম্প্রতি, উইং কমান্ডার অভিনন্দনের দেশে ফেরা নিয়ে নিজের টুইটারে রণবীর লিখেছিলেন, “আজ আনন্দের দিন, কিন্তু সম্প্রতি যা হয়েছে তা ভুলে যাওয়াটাও কাম্য নয়। আর অভিনন্দনের ক্ষেত্রে বলব, উনি একজন সত্যিকারের হিরো। দেখুন নিজেকে কীভাবে ধরে রেখেছেন।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে