BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

জানেন, কেন শাড়ি পরা ছবির জন্যও ট্রোলড হতে হল রবিনাকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 11, 2017 8:01 am|    Updated: June 11, 2017 9:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরে সোশ্যাল সাইটে ছবি আপলোড করলেই বিতর্কের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীদের। শাড়ি থেকে সুইমস্যুট, পরনে যাই থাকুক না কেন হেনস্তার শিকার হচ্ছেন তাঁরা। এই যেমন সম্প্রতি সুইমস্যুট পরে সমুদ্র তীরে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী ফতিমা সানা শেখ। অনেকেই মনে করেন, রমজান মাসে ফতিমার এ হেন ছবি পোস্ট করা অপরাধ হয়েছে। ব্যস,টুইটারে ট্রোলড হতে শুরু করেন ফতিমা। অন্যদিকে আবার এক ফ্যাশন ম্যাগাজিনের কভারপেজের ফটোশ্যুটে সাহসী পোশাকে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্র দীপিকাকেও সমালোচনার মুখে পড়তে হয়। ছবির নিচে দীপিকার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের বন্যা বয়ে যায়। কিন্তু যদিও এটা প্রথমবার নয়, এর আগেও বহুবার বিভিন্ন খোলামেলা পোশাকে দেখা গিয়েছে দীপিকাকে। তাহলে কেন নতুন করে প্রশ্ন উঠছে তাঁর পোশাক নিয়ে। তাহলে কি এই ট্রেন্ডেই গা ভাসিয়েছে সোশ্যাল সাইট। এবার সেই তালিকাতেই নতুন যুক্ত হল রবিনা ট্যান্ডনের নাম।

[বিয়ের আগে সহবাসে কোন আপত্তি নেই অভিনেত্রী সায়নী ঘোষের]

শনিবার হালকা গোলাপি ও আকাশি রঙের কম্বিনেশনে একটি শিফন শাড়ি পরা ছবি টুইট করেন রবিনা। শাড়িটি সুন্দর হলেও ছবির ক্যাপশনের জন্য বিতর্কের মুখে পড়তে হয় তাঁকে। ছবির সঙ্গে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “A sareee day … will I be termed communal,Sanghi,bhakt,hindutva icon?if I say I love wearing the saree and I think it’s the most elegant ”

 

তাঁর এই বক্তব্য আলোড়ন ফেলে দেয় টুইটারে। সংঘ পরিবারকে কটাক্ষ করার অভিযোগ আনা হয় তাঁর বিরুদ্ধে। এমনকি তাঁর সাম্প্রদায়িক মনোভাব নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। একদিকে যেমন তাঁর বিরোধিতা করেছেন অনেকে, অন্যদিকে অভিনেত্রীর পাশেও দাঁড়িয়েছেন তার শুভ্যানুধায়ীরা।

raveena twitter 1

[পরনে ‘অশালীন’ পোশাক, ফের সমালোচনায় বিদ্ধ দীপিকা]

ফতিমা বা দীপিকার মতো তিনি অবশ্য চুপ করে থাকেননি। তাঁর বক্তব্যের ভুল ব্যাখা করা হয়ছে বলে দাবি করেন রবিনা। রসিকতা করে এই ক্যাপশন তিনি দিয়েছিলেন তাঁদের জন্য, যারা অভিনেত্রীদের যেকোনও পোশাকেই হাস্যকর কমেন্ট করেন। সেটা শাড়ি হোক বা শর্ট ড্রেস। রবিনা মনে করেন, প্যান এশিয়ার সবচেয়ে সুন্দর পোশাক শাড়ি। তিনি নিজেও শাড়ি পড়তে ভালবাসেন কারণ এর থেকে এলিগেন্ট পোশাক আর কিছু নেই। কিন্তু তাঁর দুর্ভাগ্য তাঁর এই রসিকতা বুঝতে পারেননি অনেকেই। এমনকি অনেকে প্রশ্ন তুলেছেন তাহলে কি রাজনীতিতে যোগদান করতে চলেছেন রবিনা। তিনি অবশ্য সাফ জানান, বিজেপি, কংগ্রেস, তৃণমুল কংগ্রেস থেকে আমন্ত্রন পেয়েও তিনি রাজনীতিতে আসেননি, আসবেনও না।অভিনেত্রী আরও জানান, সাম্প্রদায়িক কোন মনোভাব তিনি পোষণ করেন না আর কারওর ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে চান না তিনি। অজান্তেই যদি কোন ভুল করে থাকেন তাহলে তার জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন রবিনা।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement