BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, কার জন্য সিঁথিতে সিঁদুর পরেন রেখা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2017 8:54 am|    Updated: January 11, 2021 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে ৬২ বসন্ত পার করেছেন। কিন্তু তাঁর ব্যক্তিগত জীবন আজও বেশ রহস্যের। বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখার জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই। ষাটোর্ধ্ব এই অভিনেত্রীর লাস্যে এখনও ফিদা তামাম বলিউড। সেই রেখার বিবাহিত জীবন বেশ ধোঁয়াশার। অমিতাভ বচ্চনকে নিয়ে তাঁর সম্পর্ক নিয়ে আটের দশকে কম জলঘোলা হয়নি। সেই অধ্যায় এখন অতীত হলেও তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুষো চলছেই। কিন্তু অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে সর্বত্র, রেখার সিঁথিতে সিঁদুর দেখলেই সবার মনেই একটি প্রশ্ন দানা বাঁধে। কার জন্য এই সিঁদুর?

তবে সেই রহস্যের পর্দা বোধহয় এবার ফাঁস হল বলে। সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, অভিনেতা সঞ্জয় দত্তকে না কি গোপনে বিয়ে করেছিলেন রেখা। এবং সেই খবরই সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ চর্চায় বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রসঙ্গত, রেখার প্রাক্তন স্বামী মুকেশ আগরওয়াল মারা গিয়েছেন সেই ১৯৯১ সালে। তারপরেও বিভিন্ন অনুষ্ঠানে রেখাকে দেখা যেত সিঁথিতে সিঁদুর পরে। অনেকেরই ধারণা, বিগ বির সঙ্গে পুরনো প্রমে ভুলতে না পেরে তাঁর নামেই সিঁথিতে সিঁদুর পরতেন রেখা।

(যমজ সন্তানের বাবা হলেন করণ জোহর)

কিন্তু সম্প্রতি জানা গিয়েছে, রেখার জীবনী লেখক ইয়াসির উসমান সেই সিঁদুর রহস্য নিজের বইয়ে ফাঁস করেছেন। ‘রেখা- দ্য আনটোল্ড স্টোরি’ নামক ওই জীবনীতে ইয়াসির লিখেছেন, সিঁথির সিঁদুর অমিতাভ নয়, সঞ্জয় দত্তর জন্য পরেন রেখা। সূত্রের খবর, ১৯৮৪ সালে ‘জমিন আসমান’ ছবির শুটিংয়ের সময়ই বেশ ঘনিষ্ঠ হয়ে পড়েন সঞ্জু বাবা এবং রেখা। তখনই গোপনে বিয়ে করে নেন তাঁরা। অথচ এমন বিস্ফোরক তথ্য আজ পর্যন্ত কেউ জানতেনই না। আপনিও জানতেন কি?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement