১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাসপেন্সে ভরপুর পরমব্রত-রাইমার ‘রিইউনিয়ন’, দেখুন ট্রেলার

Published by: Bishakha Pal |    Posted: November 6, 2018 5:53 pm|    Updated: November 6, 2018 5:53 pm

Reunion movie trailer out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বছর পর যদি সহপাঠীদের সঙ্গে দেখা হয়, তাহলে তার অনুভূতিই হয় অন্যরকম। তখন সবাই আনন্দই পায়। উচ্ছ্বসিত হয়ে ওঠে। কিন্তু তা যদি হয় বেদনাদায়ক?

কলেজে পড়ার সময় উৎসাহী পার্টি সদস্য ছিল রুদ্র চট্টোপাধ্যায়। কলেজ, রাজনীতি, প্রেম, সব মিলিয়ে ঠিকঠাকই বইছিল রুদ্রর জীবন। কিন্তু আচমকাই হারিয়ে যায় সে। এসব গল্প অবশ্য বলা হয়েছে ফ্ল্যাশব্যাকে। ট্রেলার শুরু হয়েছে রুদ্রর বর্তমান জীবন থেকে। পাহাড়ের একটি ছোট্ট স্কুলে পড়ায় সে। হঠাৎই সে কিছু হাড় খুঁজে পায়। মানুষের হাড়। গল্প মোড় নেয় অন্যদিকে। আবারও হিংসের শিকার হয় রুদ্র। ইতিমধ্যেই তার কলেজের সহপাঠীরা তাকে খুঁজে পায়। সমস্যা তাদের জীবনেও কম নেই। কিন্তু রুদ্র কেন হারিয়ে গেল, এখানে এসেই বা কেন তার উপর হামলা হল, সেই রহস্য সন্ধানে নেমে পড়ে তারা।

অন্তর্বাসে দীপাবলির শুভেচ্ছা, সোশ্যাল মিডিয়ায় বিতর্কে দিশা ]

পরিচালক মুরারী এম রক্ষিতের ছবি ‘রিইউনিয়ন’ এই গল্প নিয়েই তৈরি। ট্রেলারেই আঁচ পাওয়া গিয়েছে ছবিটি সাসপেন্সে মোড়া। ছবিতে অভিনয় করেছেন তাবড় তাবড় অভিনেতারা। পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ইন্দ্রাশিস রায়, সায়নী ঘোষ, সমদর্শী দত্ত, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বসু, সৌরভ দাস, ভরত কল ও সব্যসাচী চক্রবর্তীকে দেখা যাবে পর্দায়। ছবিতে সংগীত দিয়েছেন জয় সরকার। গান গেয়েছেন রূপম ইসলাম, ইমন চক্রবর্তী, শিলাজিৎ মজুমদার, নচিকেতা, জয় সরকার, রূপঙ্কর, তিমির বিশ্বাস-সহ অনেকে। গানগুলি লিখেছেন, অভিজিৎ চৌধুরী, মুরারী রক্ষিত ও রাজীব চক্রবর্তী। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজে। সেই সঙ্গে লিখেছেন মলয় ভট্টাচার্য ও শিলাদিত্য গুহ। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন শুভদীপ দে। ছবিটি প্রযোজনা করেছে এমএমআর ফিল্মস।

ফক্স স্টারের সঙ্গে পরপর তিনটি ছবির চুক্তি অক্ষয়ের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে