BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

গান্ধী পরিবারকে কটাক্ষ, টুইটারে ঝগড়া ঋষি-কামালের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 18, 2016 4:22 pm|    Updated: May 18, 2016 4:22 pm

Rishi Kapoor Lashes out at Gandhi Clan, says ‘Baap Ka Maal Smajh Rakha Hai?,’ KRK Abuses Back on Twiiter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”বাপের সম্পত্তি না কি? ভারতের যা কিছু, সব ওদের পরিবারের কারও না কারও নামে নাম রাখা হবে?”
সম্প্রতি গান্ধী পরিবারকে নিয়ে টুইটারে এমনই বোমা ফাটালেন ঋষি কাপুর। বর্ষীয়ান অভিনেতার বক্তব্য অত্যন্ত সাফ- জওহরলাল নেহরু এবং ইন্দিরা গান্ধীর শাসনের পরে ভারত যেন পরিণত হয়েছে গান্ধী পরিবারের ব্যক্তিগত সম্পত্তিতে। তাই ভারতের সব রাস্তা, বিমানবন্দর গান্ধী পরিবারের কারও না কারও নামাঙ্কিত হয়ে গিয়েছে।
সরাসরি ইন্দিরা গান্ধীর নাম এই প্রসঙ্গে টেনে এনেছেন ঋষি কাপুর। বলেছেন, ”ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর কেন? ওটা কি মহাত্মা গান্ধীর নামে হতে পারত না? বা ভগৎ সিং-এর নামে? অথবা আম্বেদকরের নামে? আমার নামেও তো হতে পারত!”


চমকে উঠছেন তো? হয়তো এটা অভিনেতার ব্যঙ্গই! তবে, এর পরে বলিউডের প্রথিতযশা অনেকেরই নাম টেনে এনেছেন ঋষি কাপুর। প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ”ভেবে দেখুন তো, লতা মঙ্গেশকর, দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, রাজ কাপুর, মহম্মদ রফি, কিশোর কুমার- এঁরা কি ফেলনা? দেশের জন্য কি এঁরা কিছুই করেননি? রাজ কাপুর তো মৃত্যুর এত বছর পরেও বিশ্ব দরবারে সমাদৃত। তাহলে এই একচোখোমি কেন?”
প্রশ্ন সঙ্গত না অনায্য- তার বিচার পরে! তবে, ঋষি কাপুরের এই টুইটের এক এক করে যে জবাব দিয়েছেন কামাল খান, তা অত্যন্ত কুরুচিকর। সুযোগ পাওয়া মাত্রই রীতিমতো কুৎসিত ভাষায় ঋষি কাপুরকে আক্রমণ করতে ছাড়েননি কামাল।
কামালের প্রথম বক্তব্য, ঋষি কাপুর না কি মদ খেয়ে টুইটারে এসে এভাবে তাঁর ব্যক্তিগত হতাশা আর ক্ষোভ উগরে দিয়েছেন। তার পরেই কামালের মন্তব্য, ”স্যার আপনার নামেও এক বার খোলা হবে। যেখানে মদ খেয়ে এসে মাতালেরা আপনার মতো **** করে যাবে!”


বুঝতেই পারছেন, অশ্লীল এই ভাষা সরাসরি লেখা গেল না! আরও আছে, যা আপনারা সরাসরি পড়ে নিতে পারবেন টুইট থেকেই!
ঋষি কাপুরের জবাব?
কিস্যু না! সম্ভবত এড়িয়ে যাওয়াটাই বুদ্ধিমানের কাজ বলে মনে করছেন তিনি!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement