BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘রাজকাহিনী’র পর সৃজিত-ঋতুপর্ণার পুনর্মিলন, এবার ‘শাহজাহান রিজেন্সি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 3, 2018 9:52 am|    Updated: July 3, 2018 4:11 pm

Rituparna Sengupta to act in Srijit Mukherji’s Chowringhee

শম্পালী মৌলিক:  না, আর কোনও সংশয় নেই। বরং রয়েছে বড় চমক। কথা হচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’ নিয়ে। অর্থাৎ শংকরের বিখ্যাত উপন্যাস ‘চৌরঙ্গী’ নিয়ে যে ছবি করতে চলেছেন পরিচালক। হ্যাঁ, এই ছবিতেই ‘রাজকাহিনী’র পর ফের জুটি বাঁধতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। মান-অভিমান-অভিনেতা বদল এবং মিডিয়া স্পেকুলেশন সবকিছু অতিক্রম করে সৃজিত চূড়ান্ত করে ফেলেছেন এই ছবির বাকি অভিনেতাদের তালিকাও। পুরো বিষয়টাই ঘটল ‘নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স’ চলাকালীন।

[ধর্ষণ ও প্রতারণার অভিযোগ উঠল মিঠুন পুত্র মহাক্ষয়ের বিরুদ্ধে]

মার্কিন মুলুক থেকে হোয়াটসঅ্যাপ কল-এ সৃজিত মুখোপাধ্যায় জানালেন, “ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে একই ফ্লাইটে যখন ‘এনএবিসি’ আসছিলাম তখনই সংবাদ প্রতিদিন-এর যুগ্ম সম্পাদক গৌতমদার (ভট্টাচার্য) প্রেডিকশন ছিল যে, পরিচালকের সঙ্গে একই উড়ানে ঋতুপর্ণা আসছেন যখন, রোল নিয়েই ল্যান্ড করবেন (হাসি)! শেষপর্যন্ত সেটাই মিলে গেল। হ্যাঁ, ‘শাহজাহান রিজেন্সি’-তে এক্সটেনডেড স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স করছেন ঋতুপর্ণা। আর একটি ছবির বিষয়েও আমাদের চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছে। সেই ব্যাপারে পরে জানাব।” সৃজিতের এই কথার সঙ্গে সঙ্গে পরিষ্কার হয়ে গেল যে ‘বেগমজান’-এর পরে ঋতুপর্ণার মনে যে অভিমানের মেঘ জমেছিল, সেটা কেটে ঝকঝকে রোদ এখন নিউ জার্সির আকাশে।

[দীপিকা-রণবীরের বিয়েতে নিমন্ত্রিত শাহরুখ, স্থির বিয়ের জায়গাও]

বাঙালি দর্শকের ‘চৌরঙ্গী’ নিয়ে বিরাট আগ্রহ রয়েছে, কারণ স্মৃতিতে অমলিন ‘স্যাটা বোস’ উত্তমকুমার বা ‘শংকর’ শুভেন্দু চট্টোপাধ্যায়। তবে সুপ্রিয়া দেবী, অঞ্জনা ভৌমিক অভিনীত সেই ছবির সঙ্গে এ ছবির তুলনা না করাই ভাল। কারণ, রাজনৈতিক ও আর্থসামাজিক প্রেক্ষাপট বদলে গিয়েছে। আর চরিত্রের ওই নামগুলোও থাকবে না। সৃজিতের এই নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, স্বস্তিকা মুখোপাধ্যায়, অঞ্জন দত্ত, মমতা শংকর, ঋত্বিকা, রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, বাবুল সুপ্রিয় এবং সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়। তবে এঁদের প্রত্যেকে কে কোন চরিত্রে অভিনয় করতে চলেছেন এক্ষুনি ভাঙলেন না সৃজিত।

১৫ জুলাই থেকে কলকাতায় শুটিং শুরু হতে চলেছে। ক্যামেরায় থাকছেন গৈরিক সরকার। ‘উমা’র সাফল্যের পর সৃজিত এমনভাবে সাজিয়ে ফেললেন তাঁর নতুন ছবির শক্তিশালী অভিনেতাদের, যা তাঁকে আগামী ছবিতে আরও আত্মবিশ্বাসী করবে নিশ্চিত।

[মেয়ের স্কুলে ভরতির ফর্মে উল্লেখ করেননি ধর্ম, নেটদুনিয়ায় কটাক্ষ কমল হাসানকে]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে