BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রেস্তরাঁ কর্মীর কাছে ‘সেক্স’ চেয়ে বসলেন রিয়া!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 3, 2017 12:15 pm|    Updated: March 3, 2017 12:15 pm

Riya Sen asked a poor waiter, ‘Could I have some SEX, please?’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড থেকে টলিউড সর্বত্রই চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী রিয়া সেন। মডেলিং থেকে বড় পর্দা সর্বত্রই তিনি মাত করেছেন লাস্যে। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘ডার্ক চকলেট’ ছবিতে শিনা বোরার ভূমিকায় অভিনয় করেছেন রিয়া।

কিন্তু এসব তো কাজের কথা। সম্প্রতি এক অদ্ভুত কাণ্ড করে খবরের শিরোনামে এসেছেন এই সুন্দরী। মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁর কর্মীর কাছে তিনি ‘সেক্স’-এর আবদার করে বসলেন। শুনেই চমকে গেলেন? হয়তো সেটাই স্বাভাবিক। কিন্তু ভুল করে এমন কাণ্ডই ঘটিয়ে ফেলেছেন প্রয়াত অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। যদিও কর্মীর কাছে দাবি করা ‘সেক্স’ বিষয়টিতে লুকিয়ে রয়েছে টুইস্ট।

(এবার এক মঞ্চে তুফান তুলবেন জাস্টিন বিবার-সানি লিওন!)

‘সেক্স’ বলতে রিয়া আসলে ‘সেক্স অন দ্য বিচ’ নামক একটি ককটেলকে বোঝাতে চেয়েছেন। আর ককটেল চেয়েই তিনি রেস্তরাঁর কর্মীর কাছে প্রশ্ন রেখেছেন, “আমি কি একটু ‘সেক্স’ পেতে পারি?” যদিও এই বক্তব্য শুনে হকচকিয়ে গিয়েছিলেন কর্মী। আর কর্মীর এই চমকে ওঠার বিষয়টিতেই নাকি বেজায় মজা পেয়েছেন দুষ্টু রিয়া। কর্মী হকচকিয়ে গেলে রিয়া তাঁকে বলেন ‘আসলে আমি জানতে চাইছি, আমি কি একটু ‘এগস’ পেতে পারি?’ ‘এগস’ বলতেও রিয়া সেই ককটেলই বুঝিয়েছেন। সেই রেস্তরাঁয় আর এক ধরনের ককটেল পাওয়া যায়। আর সেটির নাম ‘এগস অন দ্য বিচ’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে