BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের পরও ঘনিষ্ঠ দৃশ্যে নেটদুনিয়া মাতালেন রিয়া সেন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 13, 2017 11:03 am|    Updated: September 13, 2017 11:03 am

Riya Sen's sex scene from Ragini MMS Returns leaked, goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিয়ে করেছেন। একটু চুপিসাড়ে, বেশ আচমকাই বলা যায়। তবে কাজের চাপে নাকি হানিমুনে যাওয়ার সময় পর্যন্ত পাচ্ছিলেন না। যে কাজের জন্য এত ব্যস্ততা, সেই কাজেরই নমুনা ফাঁস হল। রাগিনী এমএমএস এর নতুন পর্বের ওয়েব সিরিজে কাজ করছিলেন রিয়া। সেই সিরিজের একটি ঘনিষ্ঠ দৃশ্য ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যথারীতি তা নিয়ে আলোচনা তুঙ্গে।

বিয়ের পর স্বামীর সঙ্গে চমকে দেওয়া ছবি পোস্ট করলেন রিয়া  ]

রিয়ার বিয়ে নিয়েও কম আলোচনা হয়নি।  তাঁর বন্ধু শিবম তিওয়ারির কথা বহুদিন আগেই প্রকাশ্যেই এনেছিলেন রিয়া। কিন্তু এরকম হুট করে বিয়ের পিঁড়িতে বসলেন কেন? জল্পনা ছড়াচ্ছিল নানারকম। কোনও কোনও মহলে গুজব ওঠে, বিয়ের আগে গর্ভবতী হওয়ার কারণেই নাকি রিয়ার এই সিদ্ধান্ত। যদিও সে সব সমালোচনাকে পাত্তা দেননি রিয়া।  পরে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এরকম যে জল্পনা যে উঠবে তা তিনি আগেই আঁচ করতে পেরেছিলেন। তাই বিস্মিত হননি। এরকম গুজবে যে তাঁদের সম্পর্কেও কোনও প্রভাব পড়েনি তাও চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন। স্বামীর সঙ্গে তাঁর গাঢ় চুম্বনের ছবি কাঁপিয়ে দিয়েছিল নেটদুনিয়াকে। বলা যায়, বিয়ের পর থেকেই একের পর এক ঘটনায় আলোচনার শীর্ষে রিয়া।

শখ মেটাতে বিখ্যাত মন্দিরে নগ্ন ফটোশুট মডেলের, তারপর…  ]

সম্প্রতি তাঁর অভিনীত এক ঘনিষ্ঠ দৃশ্যে তোলপাড় নেটদুনিয়ায়। রাগিনী এমএমএস রিটার্ন- এই ওয়েব সিরিজেই কাজ করছিলেন রিয়া। সেই সিরিজেরই একটি ক্লিপ ছড়িয়ে পড়েছে। যেখানে সহ-অভিনেতা নিশান্ত মালকানির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যাচ্ছে রিয়াকে। এমনিতে বরাবরই তিনি সাহসী অভিনেত্রী। কোনওদিন কোনও ইনহিবিশনের তোয়াক্কা করেননি। সে ক্যামেররা সামনে বোল্ড হওয়া হোক আর উত্তেজক ফটোশুট- কোনওকিছুতেই পিছপা হননি। ইতিমধ্যেই রাগিনী এমএমএস-এর এই ওয়েব সিরিজ ঝড় তুলেছিল। সে ঝড় যেন বাড়িয়ে দিলেন রিয়া।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে