১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সইফের হাত ধরেই বলিউডে আসছেন এই তারকা-পুত্র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 26, 2017 2:50 pm|    Updated: July 26, 2017 2:50 pm

Rohan, Son Of Vinod Mehra all set to enter bollywood with Saif’s Baazaar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লার্জার দ্যান লাইফ ক্যারেক্টার নয়, ঘরের ছেলে হয়ে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। দশ হাজারেরও বেশি প্রতিযোগীদের সঙ্গে লড়াই করে বলিউডে সুযোগ পেয়েছিলেন। সেই সুযোগকে পুরোপুরি কাজে লাগিয়েছেন বিনোদ মেহরা। ১০০-রও বেশি সিনেমা তাঁর ঝুলিতে। কিন্তু অকালেই এই প্রতিভাকে হারিয়েছিল বলিউড। মাত্র ৪৫ বছর বয়সেই শেষ হয়ে যায় শিল্পীর জীবন। তবে এইটুকু সময়েই সিনেপ্রেমীদের জন্য স্মৃতির যে ভাণ্ডার তিনি রেখে গিয়েছেন, তা আজও অমূল্য সম্পদ। সেই ঐতিহ্যকে এগিয়ে নিয়ে যেতেই এবার বলিউডে প্রবেশ করছে বিনোদ-পুত্র রোহন মেহরা। সইফ আলি খানের ‘বাজার’ ছবিতে অন্যতম ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Framing thought. #Mumbai #iPhone

A post shared by Rohan Vinod Mehra (@rohanmehra) on

কিন্তু এতদিন কোথায় ছিলেন রোহন? ১৯৯০ সালে যখন হৃদরোগে আক্রান্ত হয়ে বিনোদের মৃত্যু হয়। রোহন ও তাঁর বোন সোনিয়াকে নিয়ে কেনিয়া চলে যান বিনোদের তৃতীয় স্ত্রী কিরণ। পরে তিনি লন্ডনে গিয়ে বাস করতে থাকেন। তাই এতদিন বাইরের ছিলেন রোহন। কিন্তু সিনেমার টান তাঁকে ফিরিয়ে এনেছে বলিউডে পর্দায়। নিজের প্রথম ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বাজার-এর ছবিও শেয়ার করেছেন।

 

Baazaar 🔜 💵#emmayentertainment #baazaar #mumbai #menofbaazaar

A post shared by Rohan Vinod Mehra (@rohanmehra) on

This is where it begins! 💵💰 #Baazaar #Mumbai #MysteryMan #December2017

A post shared by Rohan Vinod Mehra (@rohanmehra) on

রোহনের বোন সোনিয়াও এর আগে বলিউডে নিজের ভাগ্য পরীক্ষা করেছেন পরিচালক অনন্ত মহাদেবনের ‘ভিক্টোরিয়া নম্বর ২০৩: ডায়মন্ডস ফরেভার’ ছবিতে। কিন্তু বক্স অফিসে তেমন কেরমতি দেখাতে পারেনি সে ছবি। এবার অবশ্য রোহন নিখিল আদবানীর মতো প্রযোজকের ভরসায় বলিউডে প্রবেশ করছেন। পাশে আবার সইফের মতো নামও রয়েছে। তাই নিজের বলিউড কেরিয়ার নিয়ে আশাবাদী তারকা-পুত্র।

[মৃত্যুকে মিথ্যে করে মাদাম তুসোয় উজ্জ্বল মধুবালা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে