BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দেশপ্রেমের সত্যি ঘটনা দেখাবে ‘রোমিও আকবর ওয়াল্টার’, দেখুন টিজার

Published by: Bishakha Pal |    Posted: January 26, 2019 6:59 pm|    Updated: January 26, 2019 6:59 pm

Romeo Akbar Walter Teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোস্টারের পর এবার টিজার। মুক্তি পেল ‘রোমিও আকবর ওয়াল্টার’-এর টিজার। পোস্টারে জন আব্রাহামকে যেই লুকে দেখা গিয়েছিল, এখানেও ঘটল তারই প্রতিফলন। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। সাধারণতন্ত্র দিবসের ঠিক আগের দিন মুক্তি পেল ছবির টিজার। দেশাত্মবোধক এই সিনেমার টিজার মুক্তির জন্য এর চেয়ে ভাল দিন আর কী হতে পারে?

সম্প্রতি অভিনেতা জন আব্রাহাম মজেছেন সত্যের জয় আর দেশপ্রেমে। তাঁর পরপর কয়েকটি ছবি এই বিষয়ের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে। তাঁর ছবি ‘পরমাণু’ তৈরি হয়েছিল পোখরানে পরমাণু পরীক্ষাকে কেন্দ্র করে। ‘সত্যমেব জয়তে’ ছবিতে সত্যের জন্য লড়াই চালিয়েছেন তিনি। ‘রোমিও আকবর ওয়াল্টার’ ছবির গল্প দেশপ্রেমের। এই গল্পের পটভূমি কাশ্মীর। শ্রীনগর আর গুলমার্গে হয়েছে ছবির অনেক অংশের শুটিং। এছাড়া গুজরাটেও ছবির কিছু অংশ শুট হয়েছে। ছবিতে জন আব্রাহাম গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। তবে ছবির গল্প নিয়ে কোনও খবর প্রকাশ্যে আসেনি। শুধু এটুকু জানা গিয়েছে ১৯৭১ সালে ইন্দো-পাকিস্তান যুদ্ধের পটভূমিকায় তৈরি হয়েছে ছবিটি।

‘জীবনে কোনও অনুতাপ নেই’, পেশাগত জীবন নিয়ে অকপট যিশু ]

ছবিতে তিন ভূমিকায় দেখা দেবেন জন আব্রাহাম। ২৩ সেকেন্ডের টিজারে তার একঝলক দেখা গিয়েছে। ব্যাকগ্রাউন্ডে চলছে ‘শহিদ’ ছবিতে মহম্মদ রফির কণ্ঠে গাওয়া ‘অ্যায় ওয়াতন অ্যায় ওয়াতন মুঝকো তেরি কসম’ গানটি। আর দৃশ্যায়নে জনকে দেখা যাচ্ছে বিভিন্নভাবে বিভিন্ন জায়গায়। তবে টিজার দেখে ছবির আঁচ পাওয়া একেবারেই সম্ভব নয়। শুধু এটুকু বোঝা যাচ্ছে, দেশপ্রেমের অন্যতম বিখ্যাত ছবি হতে চলেছে ‘রোমিও আকবর ওয়াল্টার’।

ছবিটি পরিচালনা করেছেন রবি গ্রেওয়াল। জন আব্রাহাম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মৌনী রায় ও জ্যাকি শ্রফ। জনের মায়ের চরিত্রে অভিনয় করেছেন আলকা আমিন। ১২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

সবরীমালা নিয়ে মতপ্রকাশ, পরিচালকের গায়ে গোবর ছুঁড়ল আরএসএস কর্মীরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে