BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বলিউডের অ্যাওয়ার্ডগুলি বিশ্বের সবচেয়ে বড় কৌতুক’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 29, 2017 12:57 pm|    Updated: November 29, 2017 12:57 pm

Saif Ali Khan calls bollywood awards ‘Biggest Joke’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাওয়ার্ডের মঞ্চে করণ-বরুণের সঙ্গে ‘নেপোটিজম’ উপহাসে শামিল হয়েছিলেন তিনিও। পরে অবশ্য ক্ষমাও চেয়ে নিয়েছিলেন। কিন্তু ততদিনে যা হওয়ার হয়ে গিয়েছে। বিতর্কের রেশ বহু দূর গড়িয়েছে। ফল যা দাঁড়িয়েছে তাতে সইফ আলি খানের অ্যাওয়ার্ড শো নিয়ে বিরক্তি ধরে গিয়েছে। এখন নবাবের মতে, বলিউডের অ্যাওয়ার্ড শো গুলি আদতে বিশ্বের সবচেয়ে বড় কৌতুক।

[‘পদ্মাবতী’কে নিষিদ্ধ করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের আরজি কর্ণি সেনার]

নিজে প্রচুর অ্যাওয়ার্ড শোতে অংশগ্রহণ করেছে। অ্যাওয়ার্ড যত না পেয়েছেন তাঁর থেকে বেশি সঞ্চালনা করেছেন। তাঁর ও শাহরুখের সঞ্চালনার ধরন বেশ জনপ্রিয়। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সইফ জানান, এ সবই নকল। যে কেউ বলিউডে অ্যাওয়ার্ডের ঘোষণা করে দেয়। তারপর নিজের ইচ্ছেমতো ক্যাটাগরি তৈরি করে পুরস্কার দেওয়ার পালা চলে। সঞ্চালকদের বেকার কিছু জোকস বলতে হয় যাতে কেউ হাসে না। অথচ এই দৃশ্যগুলিই এডিট করে টেলিভিশনে এমনভাবে দেখানো হয় যেন দর্শকরা হেসে লুটিয়ে পড়ছেন। এই বিষয়টি বেশ হতাশাজনক বলে মনে করেন সইফ।

[স্বামীর সঙ্গে নগ্ন হয়ে কোন সামাজিক বার্তা দিলেন সানি?]

কিছুদিন আগেই ‘নেপোটিজম’ ইস্যুতে কঙ্গনা রানাউতকে নিয়ে মশকরা করতে গিয়ে বিপাকে পড়েছিলেন সইফ। ঘটনার সূত্রপাত হয়েছিল নিউ ইয়র্কে IIFA-র মঞ্চে। যেখানে ‘ঢিসুম’-এর জন্য সেরা কমিক অভিনেতার পুরস্কার পান বরুণ ধাওয়ান। মঞ্চে তা নিতে গেলেই সঞ্চালক সইফ আচমকা বলে ওঠেন, বাবা ডেভিড ধাওয়ানের জন্য এ জায়গায় পৌঁছতে পেরেছেন বরুণ। বরুণও পালটা নবাবকে বলেন, তাঁর মায়ের জন্যই বলিউডে নাম করতে পেরেছেন সইফ। আসরে যোগ দিয়ে অপর সঞ্চালক করণও বলে ওঠেন বাবা যশ জোহরের জন্য এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। এরপর তিনজনে মিলে একসুরে বলে ওঠেন ‘নেপোটিজম রকস’। ঘটনার পরই সোশ্যাল মিডিয়ার কটাক্ষের মুখে পড়তে হয় তিন জনকে। প্রত্যক্ষ-পরোক্ষভাবে সকলেই ক্ষমা চান। তবে কঙ্গনা ছেড়ে দেওয়ার পাত্রী ছিলেন না। সহকর্মীদের উদ্দেশে খোলা চিঠি লিখে প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। নিজের ‘রঙ্গুন’ কো-স্টারকেও ছেড়ে কথা বলেননি বলিউডের ক্যুইন। লিখেছিলেন, স্বজনপোষণ নিয়ে সইফের মত ঠিক হলে তাঁর কৃষক হওয়া উচিত ছিল। সেই ঘটনার পর থেকেই নাকি অ্যাওয়ার্ড শো নিয়ে বীতশ্রদ্ধ বলিউডের নবাব। যার প্রমাণ হল সাম্প্রতিক এই মন্তব্যে।

[সব চরিত্রই কাল্পনিক নয়! সাত পাকে বাঁধা পড়লেন রিল জুটি গৌরব-ঋদ্ধিমা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে