BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সলমনের যৌনজীবনের বিস্ফোরক তথ্য ফাঁস করে দিলেন ভাই আরবাজ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2016 10:54 am|    Updated: August 9, 2021 5:13 pm

Salman Khan can't spend an entire month without sex, says Arbaaz Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্ঠানের নাম যখন ‘কফি উইথ করণ’ এবং অতিথি তালিকায় তিন ভাই সলমন খান, আরবাজ খান, সোহেল খান, তখন বিস্ফোরক কিছু ঘটবে না, এমনটা আশা না করাই অন্যায়! তা, আশা পূরণ হল! বরং, প্রত্যাশার চেয়ে কিছু বেশিই! যখন দাদা সলমন খানের যৌনজীবনের বিস্ফোরক তথ্য সবার সামনে ফাঁস করে দিলেন ভাই আরবাজ খান!
অবশ্য ‘কফি উইথ করণ’এ যখনই এসেছেন সলমন খান, নিজের যৌনজীবন নিয়ে একটা বিস্ফোরক তথ্য তিনি উগরেছেন নিয়ম করে। তার কোনও নড়চড় হয়নি। আগের বারেই যেমন কম জোহরের এই টক শো-তে জানিয়েছিলেন সলমন যে তিনি এখনও ভার্জিন! তাঁর এখনও পর্যন্ত কোনও রকম যৌনসংসর্গ হয়নি। সেই মন্তব্য নিয়ে সেই সময় উত্তাল হয়েছিল দেশ! তার পরে এবার এই চাঞ্চল্যজনক তথ্য ফাঁস!
তা, সলমনের যৌনজীবন সম্পর্কে ঠিক কী তথ্য ফাঁস করে দিয়েছেন আরবাজ?
জানতে চেয়েছিলেন করণ- এমন কোনও বলিউড সেলিব্রিটি কি আছে যিনি একটা মাসও সেক্স না করে কাটাতে পারেন না? প্রশ্নটা মুখ থেকে বেরোতেই যা দেরি! এক মুহূর্তও দ্বিধা না করে আরবাজ প্রথমে একবার তাকিয়ে দেখে নেন সলমনকে। তার পরেই সটান আঙুল দিয়ে দেখিয়ে দেন তাঁকে!
প্রতিক্রিয়া?
সলমনের অস্বস্তি! ঠিক যেমনটা দেখছেন ছবিতে। আর বাকিদের তরফে তখন ভেসে আসছে অট্টহাস্য! বিশ্বাস না হলে চোখ রাখুন টিভির পর্দায়। যখন সম্প্রচারিত হবে অনুষ্ঠানটা, তখন নিজেই মিলিয়ে দেখে নেবেন!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে