BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, ‘দাবাং ৩’ আসলে কোন ছবির প্রিক্যুয়েল?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 29, 2017 9:48 am|    Updated: June 29, 2017 9:48 am

Salman Khan opens up about Dabangg 3

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত আগামী দু-বছর কথা বলার মতোও সময় নেই সলমন খানের কাছে। হাতে রয়েছে তিন তিনটি ছবি। ইতিমধ্যেই স্থির করা হয়েছে এই ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হে’। আপাতত তারই শুটিংয়ে ব্যস্ত সল্লু মিঞা। এই ছবির শুটিং শেষ হলেই শুরু হবে রেমো ডি’সুজার ছবির কাজ। এই প্রথম কোন ডান্স ফিল্মে অভিনয় করবেন সলমন। যার নাম এখনও পর্যন্ত ঠিক হয়নি। সে ছবির কাজ শেষ হলেই রয়েছে অতুল ও অলভিরা অগ্নিহোত্রীর পরের ছবি ‘ভারত’-এর শুটিং। যার পরিচালক আলি আব্বাস জাফর। কিন্তু সেই ছবির শুটিংয়ের মাঝে রয়েছে বেশ কয়েকদিনের গ্যাপ। তারই মাঝে ‘দাবাং থ্রি’-এর শুটিং শুরু করবেন সলমন খান, তিনি নিজেই জানালেন সে খবর।

[ছবির প্রচারে ওয়ার্ল্ড ট্যুরে রজনীকান্ত আর অক্ষয়]

বেশ কয়েকদিন ধরেই ‘দাবাং ৩’ নিয়ে শোনা যাচ্ছিল নানা জল্পনা। প্রথমত কে পরিচালনা করতে চলেছেন ‘দাবাং ৩’। মজার ছলেই সেই প্রশ্নের উত্তর দিলেন সলমন। আরবাজ খান ছিলেন ‘দাবাং ২’-এর পরিচালক। কিন্তু এবার তাঁকে পরিচালনার কথা বলতে গেলেই নাকি তিনি হাইপার হয়ে যাচ্ছেন। তাই সলমন সিদ্ধান্ত নেন, তিনি আর আরবাজকে পরিচালনার কথা বলবেন না। শুধুমাত্র প্রযোজক হিসাবেই এই ছবির সঙ্গে যুক্ত থাকবেন আরবাজ।

[৫০০ কোটি টাকার দুর্নীতিতে নাম জড়াল শাহরুখ-নওয়াজের]

এই ছবিকে ঘিরে আরেকটি গুঞ্জন শোনা যাচ্ছিল, ‘দাবাং ৩’ নাকি আদতে প্রিক্যুয়েল। চুলবুল পাণ্ডে পুলিশ অফিসার হওয়ার আগের গল্প দেখানো হবে এই ছবিতে। সেই জল্পনারও অবসান ঘটান সলমন। জানান, ছবির গল্প শুরু হবে ‘দাবাং টু’-র গল্প যেখানে শেষ হয়েছে সেখান থেকেই। কিন্তু ছবির মধ্যেই সলমন ফিরে যাবেন অতীতে। এবং বিরতির পর আবারও ফিরে আসবেন বর্তমানের গল্পে। অর্থাৎ ছবির প্রথম অংশ হতে চলেছে প্রিক্যুয়েল ও দ্বিতীয় অংশ ‘দাবাং ২’-এর সিক্যুয়েল। বাকি গল্প জানতে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির। আপাতত শেষ ছবির চিত্রনাট্য লেথার কাজ। এখন অপেক্ষা এটা দেখার, যে কাকে পরিচালক হিসাবে বেছে নেন সলমন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে