BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দর্শকদের সুপারহিট ছবি উপহার দিতে জুটি বাঁধছেন সলমন-রোহিত

Published by: Sulaya Singha |    Posted: January 28, 2019 5:05 pm|    Updated: January 28, 2019 5:05 pm

Salman Khan Rohit Shetty to act together

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের দাবাং গিরি এবং মারকাটারি অ্যাকশনের দৃশ্য। বলিউডের এই কনসেপ্ট এখন বক্স অফিসে ভাল ‘খায়’। আর সেই কারিগরের নায়ক যদি হন সলমন খান এবং রোহিত শেট্টি, তাহলে তো আর কথাই নেই। ছবি সুপারহিট হতে বাধ্য। এবার দর্শকদের এমনই একটি কপ-ড্রামা উপহার দিতে জুটি বাঁধতে চলেছেন সলমন ও রোহিত।

[হাউ ইজ দ্য জোশ! প্রেক্ষাগৃহে ‘উরি’ দেখার পর স্লোগান প্রতিরক্ষামন্ত্রীর]

দাবাং থেকে গর্ব, পুলিশের উর্দিতে প্রত্যেকরাই দর্শকদের মন জয় করেছেন বলিউডের ভাইজান। ‘খাঁকি’, ‘সিংঘম’, ‘আন’-এর মতো কপ-ড্রামা বলিউডে ভাল ব্যবসা করেছিল। সম্প্রতি রণবীর সিং অভিনীত রোহিত শেট্টির ‘সিম্বা’-ও সুপারহিট তকমা পেয়েছে। এমন হিট বিষয়বস্তুকেই আরও একবার বড়পর্দায় তুলে ধরতে চাইছেন পরিচালক। বিটাউনে কান পাতলে অন্তত তেমনটাই শোনা যাচ্ছে। আর এবার পরিচালক তাঁর ছবির জন্য বেছে নিয়েছেন দাবাং খানকে। ব্লকবাস্টারের সঙ্গে যাঁর নাম সমার্থক হয়ে দাঁড়িয়েছে।

[‘চিকিৎসা পদ্ধতি অত্যন্ত কষ্ট দিচ্ছে’, অসুস্থতা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর]

ছবির মুখ্য চরিত্রে পুলিশ। দুষ্টু লোকেদের উচিত শিক্ষা দিতে সদা তৎপর সে। অ্যাকশনে ভরপুর সব দৃশ্য। মাঝেমধ্যে আবার নায়িকার সঙ্গে রোম্যান্স। ছবি হিট করতে এর চেয়ে ভাল আর কী ফর্মুলাই বা ভাল হতে পারে। আর তাই শোনা যাচ্ছে শীঘ্রই নাকি জুটি বাঁধতে চলেছেন দুই সেলেব। তবে রোহিতকে ছবির পরিচালক না প্রযোজক হিসেবে দেখা যাবে কিনা, এখনও স্পষ্ট নয়। কারণ পরিচালক হিসেবে উঠে এসেছে আসিদ আলির নামও। কথাবার্তাও চূড়ান্ত হয়ে গিয়েছে। তবে সলমনের বিপরীতে কাকে দেখা যাবে, তা এখনও ঠিক হয়। সূত্রের খবর, সব ঠিকঠাক থাকলে ২০২০ সালে বড়দিনের সময় মুক্তি পাবে ছবিটি। তবে তার আগেই সল্লু মিঞাকে দেখা যাবে দাবাং সিরিজের তৃতীয় ছবি ‘দাবাং থ্রি’-তে। সেখানেও পুলিশ অফিসারের ভূমিকাতেই অভিনয় করলেন সুপারস্টার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে