BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

OMG! হিংস্র নেকড়ের সামনে পড়লেন সলমন, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2017 11:01 am|    Updated: December 13, 2017 11:21 am

Salman Khan Takes On Wolves In Tiger Zinda Hai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখের এক্কেবারে সামনে হিংস্র নেকড়ে। মুখ উঁচিয়ে থাবা জোড়া নিয়ে এগিয়ে আসছে। আর উলটোদিকে দাঁড়িয়ে সলমন খান। তাঁর হাতে কুঠার। গোটা এলাকা ঢাকা বরফে। তারপর? নাহ্, নেকড়ে বনাম টাইগারের লড়াইয়ে শেষমেশ ঠিক কী হল তা জানতে অপেক্ষা করতে হবে ২২ ডিসেম্বর পর্যন্ত। কারণ ‘টাইগার জিন্দা হ্যায়‘ মুক্তি পেলেই জানা যাবে, এরপরের পরিস্থিতিটা ঠিক কীরকম ভয়ংকর ছিল।

কবীর খানের ‘এক থা টাইগার‘ ছবিতে একাধিক অ্যাকশন দৃশ্য ছিল। টাইগার সিরিজের সিক্যুয়েলেও যে তার পরিমাণ দ্বিগুণ হতে চলেছে, তা ট্রেলার থেকেই স্পষ্ট। লোকেশন থেকে কাহিনি, সবেতেই রয়েছে রোমাঞ্চ। কিন্তু নতুন এই ছবিটি সাহসকে অন্যমাত্রায় পৌঁছে দিয়েছে। শোনা যাচ্ছে, এটিই নাকি সলমনের সবচেয়ে ভয়ংকর স্টান্ট। অস্ট্রিয়ার হাড়হিম করা ঠান্ডায় হয়েছে এর শুটিং। আন্তর্জাতিক অ্যাকশন ক্রুর তরফে সবরকম ব্যবস্থা করা হয়েছিল, যাতে নেকড়ের কোনও ক্ষতি না হয়। কয়েকমাস ধরে বিশেষ প্রশিক্ষক দিয়ে নেকড়েদের প্রশিক্ষণ দেওয়া হয়। তারপরই স্টান্ট মাস্টার টম শ্রুথার্সের তত্ত্বাবধানে এ স্টান্টের দৃশ্য শুট করা সম্ভব হয়েছে। যেখানে গ্রাফিক্সের কারুকার্য নেই, পুরোটাই বাস্তব।

[রিসেপশনের আগেই হানিমুন, কোথায় ঘুরছেন বিরাট-অনুষ্কা?]

স্বাভাবিকভাবেই ছবিতে তাঁর এই স্টান্ট দেখতে সল্লু মিঞার ভক্তরা উদগ্রীব হয়ে আছেন। প্রযোজক সংস্থা যশরাজ ফিল্মস ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে যে বিনোদন এবং অ্যাকশনের এক্কেবারে অন্যরকম প্যাকেজ উপস্থাপিত হবে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি। পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, “এই দৃশ্যটি ছবির অন্যতম গুরুত্বপূর্ণ দৃশ্য। ভারতীয় ছবিতে যা আগে কখনও দেখানো সম্ভব হয়নি, তাইই দেখানোর চেষ্টা করছি আমরা। আর এমন দৃশ্যের জন্য টাইগার ওরফে সলমনের থেকে আর কাকেই বা ভাবা যায়।” ভিডিওতে দেখুন নেকড়ে বনাম টাইগারের লড়াই।

সম্প্রতি বরফে ঢাকা অস্ট্রিয়ায় ক্যাটরিনার ছবি আঁকার দৃশ্য তাক লাগিয়েছিল সিনেপ্রেমীদের। আর এবার সামনে এল তুষারাবৃত এলাকায় অ্যাকশন ও চেজিংয়ের দৃশ্য। ‘টাইগার জিন্দা হ্যায়’-র ঝুলিতে আরও কী কী লুকানো রয়েছে, তা ফাঁস হবে ২২ ডিসেম্বর।

[কেমন হবে দেবের বিয়ে? ফাঁস করলেন অভিনেতা নিজেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে