১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আতিফকে সরিয়ে গান ধরলেন সলমন!

Published by: Sandipta Bhanja |    Posted: March 5, 2019 7:14 pm|    Updated: March 5, 2019 7:35 pm

 Salman Khan to sing a song

সংবাদ প্রতিদিন ডিজিয়াল ডেস্ক: ফের গান গাইবেন সলমন খান। তবে, রিল লাইফে নয়, রিয়েল লাইফে! নিজস্ব প্রযোজনা সংস্থার ছবিতেই গাইবেন সলমন খান। সে খবরেই মশগুল ভাইজান-ভক্তরা।

পুলওয়ামা ইস্যুর পর দুই প্রতিবেশী দেশের বিনোদন জগতে বয়ে গিয়েছে বেশ ভাল ঝড়। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের তরফে যখন নিষিদ্ধ করা হয়েছে পাক শিল্পীদের, তখন পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কোনও সংস্থা যদি কাজ করে, তার বিরুদ্ধে নেওয়া হবে কড়া পদক্ষেপ, এমনটাই ঘোষণা করা হয়েছিল সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের তরফে। পুলওয়ামা কাণ্ডের প্রতিবাদে যখন গোটা দেশ ফুঁসছিল ভারতীয় সিনেমা জগতের এক-একটা প্রজেক্ট থেকে বাতিল করা হয়েছে পাকিস্তানি শিল্পীদের। সেই তালিকায় রয়েছেন রাহাত ফতে আলি খান এবং আতিফ আসলামও। যার জের পড়েছিল সলমন খানের ‘নোটবুক’-এর ওপর। আতিফ আসলামকে নিজের প্রজেক্ট থেকে বাদ দিয়েছেন ভাইজান। প্রথমটায় ‘নোটবুক’ ছবির “ম্যায় তারে” গানটি গাওয়ার কথা ছিল আতিফের। তবে, পুলওয়ামার প্রতিবাদে আতিফের সঙ্গে সেই চুক্তিভঙ্গ করেছেন তিনি। আতিফের পরিবর্তে এবার সেই গানটিই গাইবেন সলমন নিজে।

[বনশালির ছবিতে একসঙ্গে অভিনয় করবেন অভিষেক-ঐশ্বর্য]

এই প্রথম অবশ্য সলমন গান গাইছেন না। এর আগেও “হিরো” ছবিতে “ম্যায় হুঁ হিরো” গানটি গেয়েছলেন। প্রসঙ্গত, সেটিও সলমন প্রযোজিত ছবি ছিল। যাতে ডেবিউ স্টার হিসেবে দেখা গিয়েছিল সুনীল শেট্টি কন্যা আতিয়া শেট্টি এবং আদিত্য-পুত্র সুরজ পাঞ্চোলিকে। আর এবার ফের নিজস্ব প্রযোজনার ছবিতেই গান গাইতে চলেছেন বলিউডের ভাইজান। প্রথমটায় ‘নোটবুক’ ছবির “ম্যায় তারে” গানটির জন্য অন্য কোনও গায়কের কথা ভাবা হয়েছিল। কিন্তু, “ম্যায় তারে” গানটি গাওয়ার জন্য গলার আওয়াজে যে দরদের প্রয়োজন, তা অন্য কেউ কতটা ফুটিয়ে তুলতে পারবেন নিজের স্বরে তা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়ে ছিলেন নির্মাতারা। পরে আলোচনার মাধ্যমে নাম উঠে আসে সলমনের। এর আগে তাঁর গাওয়া “ম্যায় হুঁ হিরো” গানটির জনপ্রিয়তা দেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে প্রযোজনা সংস্থার তরফে। ভাইজানের কাছে প্রস্তাব রাখার পর তিনিও আর অমত করেননি। তৎক্ষণাৎ রাজি হয়ে গিয়েছেন।

[পর্দায় ফের সন্ত্রাস দমনে অক্ষয়, দেখুন ‘সূর্যবংশী’র প্রথম ঝলক]

‘নোটবুক’ দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন স্টারকিড প্রনূতন বহেল, যিনি কিনা সলমনের ঘনিষ্ঠ বন্ধু মনীশ বহেলের কন্যা। প্রনূতনের বিপরীতে থাকছেন আরেক ডেবিউ স্টার জাহির ইকবাল। জাহিরের বাবা ভাইজানের ছোটবেলার বন্ধু। আর সেই সূত্রেই জাহিরকে বলিউডে লঞ্চ করছেন সলমন। ছবি পরিচালনা করেছেন নীতীন কক্কর। ম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। তবে, পুরো ছবির জন্য অপেক্ষা করতে হবে আরও দিন চব্বিশেক। কারণ, চলতি মাসের ২৯ তারিখে মুক্তি পাচ্ছে ‘নোটবুক’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে