BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৩০০ কোটির ক্লাবে ‘টাইগার জিন্দা হ্যায়’, নিজের রেকর্ডই ভাঙলেন সলমন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 12:45 pm|    Updated: January 8, 2018 12:45 pm

Salman Khan’s ‘Tiger Zinda Hai’ sails into Rs 300 crore club

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুটা দারুণ হল সলমন খানের। সম্ভাবনার যে বীজ তিনি ২০১৭-র শেষে বক্স অফিসে পুঁতেছিলেন, ২০১৮-তে তাই মহীরূহ হয়ে উঠছে। যত সময় যাচ্ছে, একের পর এক সাফল্য এসে ধরা দিচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ঝুলিতে। এবার তিনশো কোটি টাকার ক্লাবে ঢুকে পড়ল সলমনের ছবি। তাও মাত্র ১৬ দিনে।

[৭৫তম গোল্ডেন গ্লোবে চাঁদের হাট, সেরা ‘থ্রি বিলবোর্ডস’ ও ‘লেডি বার্ড’]

‘টিউবলাইট’-এর ব্যর্থতার পরই অনেকে বলিউডে ভাইজানের জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এমনকী ছবির ব্যর্থতার দায় নিয়ে ডিস্ট্রিবিউটরদের টাকা ফিরিয়েও দিতে হয়েছে ভাইজানকে। সেই সমালোচনার জবাবই যেন তিনি দিলেন নতুন এই ছবিতে। বলিউডকে জানিয়ে দিলেন টাইগার থুড়ি সলমন জিন্দা হ্যায়। একইসঙ্গে ‘বিশেষ বন্ধু’ ক্যাটরিনার জীবনে হিটের খরাও কাটিয়ে দিলেন সলমন। তবে এর নেপথ্যে ক্যাটরিনারও অবদান কম নেই। কারণ ছবিতে ‘টাইগার’ সলমনের পাশে আলাদাভাবে নজর কেড়েছেন তিনি।

[অপটু শ্রদ্ধার জন্য বিশ বাঁও জলে সাইনার বায়োপিক]

মাত্র ১৬ দিনে তিনশো কোটির ক্লাবে ঢুকে নিজের রেকর্ড নিজেই ভাঙলেন সলমন। এর আগে ‘সুলতান’-এর তিনশো কোটি টাকার ব্যবসা করতে সময় লেগেছিল ৩৫ দিন। আর ‘বজরঙ্গী ভাইজান’ তা করতে পেরেছিল ২০ দিনে। সেই অনুযায়ী ‘টাইগার জিন্দা হ্যায়’ সলমনের সিনেমাগুলির মধ্যে সবচেয়ে তাড়াতাড়ি এই এলিট ক্লাবে জায়গা করে নিল। ‘বাহুবলী দ্য কনক্ল্যুশন’ এ কাজটি করেছিল মাত্র ১০ দিনে এবং ‘দঙ্গল’-এর তিনশো কোটির ব্যবসা করতে লেগেছিল ১৩ দিন। সে দিক থেকেও খুব একটা পিছিয়ে নেই ‘টাইগার’। সিনে বিশেষজ্ঞদের কথা মানলে, এটিই সলমনের সবচেয়ে সফল ছবি হতে চলেছে। কারণ, একে তো ২২ ডিসেম্বর বড়দিনের আগের মুহূর্তে ছবিটি মুক্তি পেয়েছিল। তখন একটা লম্বা উইকএন্ড পেয়েছে ছবিটি। আর এরপরও তেমন কোনও বড় সিনেমা মুক্তি পায়নি। ফলে এই সময়টায় ‘টাইগার জিন্দা হ্যায়’ই দর্শকদের পছন্দের তালিকায় উপরের সারিতে রয়েছে। ফলে সাফল্যের আরও অনেক মাইলফলক ছুঁতে চলেছে সলমনের এই ছবি।

[বিয়ে না করেই সলমনকে বাবা হওয়ার পরামর্শ দিলেন রানি!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে