২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তালাইভা কী ভাবে সিগারেট খান, ফাঁস করলেন সলমন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 21, 2016 6:37 pm|    Updated: November 21, 2016 6:37 pm

Salman reminisces Rajini's dedication towards perfecting his iconic cigarette flick

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন আর শুধু দক্ষিণে নয়, উত্তর ভারতেও কেবল তালাইভারই কথা! স্বাভাবিক! সদ্য গতকাল তাঁর নয়া ছবি ‘২.O’র পোস্টার লঞ্চ নিয়ে মাতোয়ারা হয়েছে বলিউড। এমন ভাবে থ্রি-ডি কায়দায় ছবির মুখ্য দুই চরিত্রের সঙ্গে মোলাকাত তো আগে কখনও দেখেনি দেশ। বলিউডও নয়। ফলে, সবার মুখেই এখন কেবল ‘২.O’ এবং রজনীকান্তের কথা।
সেই কথা বলার তালিকায় নিজের নাম তুলেছেন সলমন খানও। ছবির পোস্টার লঞ্চে এসে তিনি মুখর হলেন রজনীকান্তের স্মৃতিচারণায়। এবং ফাঁস করে দিলেন রহস্য- ঠিক কী ভাবে ধূমপান করেন তালাইভা।
সলমনের বক্তব্য অনুযায়ী সেই রহস্যের সঙ্গে তিনি পরিচিত হয়েছিলেন ১৯৯০ সালে। তখন অমিতাভ বচ্চনের ‘ঝুম্মা চুম্মা’ ট্যুরে বলিউডের অনেক শিল্পীই ঘুরছেন ইউরোপে। সেই ট্যুরে এসেছিলেন রজনীকান্তও। তার পর?

rajinikanth1_web
“আমি বাথরুমে গিয়েছিলাম। দেখলাম, তালাইভা একটা সিগারেট হাতে নিয়েছেন। তার পর ঠিক যে ভাবে ছবির পর্দায় তিনি সিগারেটটা মুখে ছুড়ে দেন, সেভাবেই ছুড়ে দিলেন মুখে! সিগারেটটা ধরিয়ে ধোঁয়া টানতে থাকলেন”, জানিয়েছেন সলমন। এবং শুধু জানিয়েই ক্ষান্ত থাকেননি! সবার সামনেই অনুকরণ করে দেখিয়েছেন তালাইভার সেই সিগারেট মুখে দেওয়ার কায়দা।
এখানেই শেষ নয়। “আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। প্রথমে ওঁকে ওইভাবে সিগারেট ধরাতে দেখে, তার পরে বাথরুমে ধোঁয়া টানতে দেখে। জানতে চাইলাম, আপনি বাইরে যাচ্ছেন না কেন? জবাব এল, বাইরে বড্ড হাওয়া”, বলেছেন সলমন! “তার পরে উঁকি দিয়ে দেখলাম, বাথরুমের মেঝেতে অনেকগুলো পোড়া সিগারেট পড়ে আছে”, একটু থেমে যোগ করলেন সলমন।
আমরা শুধু বলছি একটাই কথা! যাঁরা এতদিন হাসাহাসি করেছেন তালাইভার এই সিগারেট ধরাবার কায়দায়, তাঁরা দুটো জিনিস খেয়াল করুন। প্রথমত, ওটা ক্যামেরার কারসাজি নয়। দ্বিতীয়ত, তালাইভা তাঁর দর্শকদের মনোরঞ্জনের জন্য কী ভাবে সব সময়েই নিজেকে রাখেন অভ্যাসের মধ্যে! খুব বড় অভিনেতা না হলে এই নিষ্ঠা কি সম্ভব?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে