BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রথম তিনদিনেই ১০০ কোটির ক্লাবে ‘টাইগার জিন্দা হ্যায়’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 25, 2017 1:12 pm|    Updated: December 25, 2017 1:12 pm

Salman’s ‘Tiger Zinda Hai’ enters 100 crore club

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই আভাস মিলেছিল। আর তিনদিনের মধ্যেই সেটা সত্যি প্রমাণিত হল। বড়দিন সোমবার। আর ২২ ডিসেম্বর মুক্তি পেয়ে বড়দিনের আগেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে সলমন খানের নয়া সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’। আর সলমন নামে বাঘের হুঙ্কারে এখন কাঁপছে বলিউড। প্রিয় তারকাকে দেখতে সিনেমা হলে ছুটছে আট থেকে আশি সকলেই।

[বরেলি বিশ্ববিদ্যালয়ের সাম্মানিক ডক্টরেট উপাধি নেওয়া হল না প্রিয়াঙ্কার]

আল্পসের পর্বতে ছেলে জুনিয়রকে বাঁচাতে নেকড়ে বাঘের সঙ্গে লড়াই হোক কিংবা বিবাহবার্ষিকীতে স্ত্রীকে রান্না করে খাওয়ানো বা উপহার দিয়ে চমকে দেওয়া আবার আইএস-এর বিরুদ্ধে একা হাতে লড়াই- এই সিনেমা ফের প্রমাণ করল সলমন আছেন সলমনেই। আর প্রিয় তারকার চেনা রূপ দেখতে প্রথম দিন থেকেই ভিড় জমাতে শুরু করেছিলেন সলমন ভক্তরা। প্রথম দিন থেকেই মিলেছিল প্রমাণ যে আগামিদিনে আরও বড় সাফল্য পেতে চলেছিল সিনেমাটি। ‘টিউবলাইট‘ বক্স অফিসে ও দর্শকদের মনে সেভাবে ছাপ ফেলতে পারেনি। তাই ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে সিনেপ্রেমীদের প্রত্যাশা ছিল তুঙ্গে। সুপারহিট ‘এক থা টাইগার’-এর পাঁচ বছর পর ফের জুটি বেঁধেছিলেন সলমন-ক্যাটরিনা। এবার আর নিরাশ হতে হয়নি তাঁদের। সজোরেই হুঙ্কার দিয়েছে ‘টাইগার’। প্রথম দিনই বড়পর্দায় নজর কেড়েছে তাঁর ‘সোয়্যাগ’।

[বড়দিনে হট কেক পুনমের ‘ইরোটিক ক্রিসমাস’, দেখুন ভিডিও]

শুক্রবারই দেশের বাজার থেকে ৩৪.১০ কোটি টাকা এসেছে ‘টাইগার’-এর ডেরায়। এরপর দ্বিতীয় দিনে এসেছে ৩৫.৩০ কোটি টাকা। আর তৃতীয় দিন অর্থাৎ রবিবার সলমনের সংগ্রহ ৪৫.৫৩ কোটি। সবমিলিয়ে প্রথম তিনদিনে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সংগ্রহ ১১৪.৯৩ কোটি। টুইট করে এই তথ্য জানিয়েছেন সিনে অ্যানালিস্ট তরণ আদর্শ। তাঁর মতে, বর্তমানে সলমনের লড়াই এখন তাঁর নিজের সঙ্গেই। কারণ এর আগে মুক্তিপ্রাপ্ত বজরঙ্গি ভাইজান(১০২.৬০ কোটি টাকা), সুলতান (১০৫.৫৩ কোটি টাকা) এবং টিউবলাইট(৬৪.৭৭ কোটি টাকা)-এর মতো সিনেমাগুলির তুলনায় মুক্তির প্রথম তিনদিনে ‘টাইগার জিন্দা হ্যায়’ বেশি ভাল ব্যবসা করেছে। এর মধ্যে আরও একটি রেকর্ড গড়েছে এই সিনেমাটি। এর আগে কোনও হিন্দি সিনেমা একদিনে ৪৫ কোটির ব্যবসা করতে পারেনি। এটি ভাইজানের ১২ নম্বর সিনেমা যা ১০০ কোটির ক্লাবে ঢুকল।

 

[রুক্মিণীকে পাশে নিয়েই জন্মদিনের সেলিব্রেশনে দেব, দেখুন ভিডিও]

এখন দেখার প্রথম এক সপ্তাহে আয়ের নিরিখে ‘বাহুবলি ২’, আমির খানের ‘দঙ্গল’ এবং ‘ধুম ৩’ এবং সলমনের নিজেরই ‘বজরঙ্গি ভাইজান’-এর রেকর্ড ভাঙতে পারেন কিনা। সামনে এখনও দীর্ঘ ছুটি। আর তাই আশাবাদী তাঁর ফ্যানেরাও।

[জাগতিক জগতের মায়া কাটিয়ে মৃত্যুলোকে পাড়ি দিল বাঙালির ‘বগলা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে