BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘জোচ্চোর’ সঞ্জয় দত্ত, সাংবাদিকদের সামনে বিস্ফোরক রণবীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 8, 2017 2:45 pm|    Updated: August 8, 2017 2:45 pm

Sanjay Dutt is a fraud, says Ranbir Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপরাধ জগতের সঙ্গে যোগ থাকার অভিযোগে তিনি জেল খেটেছেন। তাঁর লাগামছাড়া জীবন, মাদকের প্রতি আসক্তি, ১৯৯৩ বিস্ফোরণে অস্ত্র রাখার জন্য দোষী সাব্যস্ত হওয়ার কথা বিস্মৃত হয়নি। তবু বলিউড কোনওদিন উপেক্ষা করতে পারেনি সঞ্জুবাবাকে।

[‘প্লিজ উদ্ধার করুন’, শাহরুখের ছবি দেখতে দেখতে সুষমাকে টুইট যুবকের]

কিন্তু সেই সঞ্জয় দত্তকে সংবাদমাধ্যমের সামনে ‘জোচ্চোর’ বললেন রণবীর কাপুর! রণবীরই বর্তমানে সঞ্জয়ের বায়োপিকে অভিনয় করছেন। পরিচালক রাজকুমার হিরানির এই ছবির জন্য হুবহু সঞ্জয় দত্তের মতো চেহারা বানিয়েছেন ও চুলের স্টাইল করেছেন রণবীর। তাহলে হঠাৎ হলটা কী? হঠাৎ কেন সিনিয়র অভিনেতার সম্পর্কে এমন বললেন ‘জগ্গা জাসুস’-এর জগ্গা? শোনা যাচ্ছে,  পরিচালক অনুরাগ বসুর এই ছবি ফ্লপ হওয়ার পর এই বায়োপিক ছবির জন্য নিজেকে নিংড়ে দিয়েছেন অভিনেতা। তারপরেও কেন এমন মন্তব্য?

আসলে বিষয়টি হালকা চালেই বলেছেন রণবীর। এক সাক্ষাৎকারে আরকে জুনিয়র বলেন, “সঞ্জয় নিজের জীবন নিয়ে ভীষণ সৎ। আমরা গান্ধীর মতো তাঁর চরিত্র দেখাচ্ছি না। একজন বিরাট জোচ্চোরকে তুলে ধরছি। তিনি এমন একজন যাঁকে ভালবাসা যায় একইসঙ্গে অপছন্দও করা যায়। সঞ্জয়ের চরিত্র যেমন বিতর্কিত, তেমনই সাহসী। নিজের জীবনের প্রতিটি খুঁটিনাটি স্বীকার করার সাহস রাখেন। তা নিয়ে সিনেমাও করতে পারেন।”

[অ্যাকশন-ড্রামা-রোম্যান্সের টোটকা নিয়ে হাজির ‘বাদশাহো’র নয়া ঝলক]

রণবীরের সংযোজন, সঞ্জুর মতো জীবন সম্পর্কে ১০০ শতাংশ সৎ থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। তিনি সঞ্জয়ের জায়গায় থাকলে নিজের চরিত্রের প্রতিটি দিক তুলে ধরতে পারতেন না। সঞ্জয়ের বিরুদ্ধে যতই বেআইনি কাজকর্মের অভিযোগ উঠুক, যতই তিনি জেলে বছরের পর বছর কাটান তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। জেল থেকে মুক্তির পর ফের সিনেমার কাজ শুরু করেছেন। এ বছরই সঞ্জয়ের কামব্যাক ছবি মুক্তি পাবে ‘ভূমি’। একই সঙ্গে পরিবারের সঙ্গেও সময় কাটাচ্ছেন বলিউডের খলনায়ক। যাঁকে ভাবেই নাকি পর্দায় তুলে ধরছেন নায়ক রণবীর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে