BREAKING NEWS

১৮ শ্রাবণ  ১৪২৮  বুধবার ৪ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

‘পরিণীতা’র পর ছবির শুটিংয়ে ফের শহরে আসছেন সঞ্জয়

Published by: Bishakha Pal |    Posted: December 11, 2018 9:58 pm|    Updated: December 11, 2018 9:58 pm

Sanjay Dutt will be in Kolkata

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেল থেকে বেরিয়ে কোমর বেঁধে কাজে লেগে পড়েছেন সঞ্জয় দত্ত। মুক্তি পেয়েছে ‘ভূমি’ ও ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার ৩’। বক্স অফিসে এনিয়ে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন সঞ্জুবাবা। ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার ৩’ জনপ্রিয়তা পেলেও ‘ভূমি’ সেভাবে সফল হয়নি। কিন্তু তাতে একেবারেই ভেঙে পড়েননি অভিনেতা। অভিনয় জীবনের চাপানউতোর সম্পর্কে তিনি অবগত। তাই ফের নতুন ছবিতে হাত দিয়েছেন। এবার সেই কারণেই তাঁর কলকাতায় আসা।

এ বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব চলার সময়ই শহরে আসার কথা ছিল সঞ্জয়ের। সব কিছু ঠিকও হয়ে গিয়েছিল। এমনকী উদ্বোধনী অনুষ্ঠানেও তাঁর থাকার কথা ছিল। এও ঠিক ছিল, সেই সময়েই শুটিং সেরে নেবেন তিনি। কিন্তু শেষমুহূর্তে পরিকল্পনা বাতিল হয়ে যায়। দিন না মেলায় কলকাতায় আসতে পারেননি সঞ্জয়। তবে এবার নাকি পরিকল্পনার কোনও পরিবর্তন হবে না। সত্যিই কলকাতায় আসবেন তিনি।

পেসারদের জন্য বিমানের বিজনেস ক্লাস সিট ছাড়লেন বিরুষ্কা! ]

শোনা যাচ্ছে চলতি সপ্তাহের শেষেই নাকি ঝটিকা সফরে তিনি ঘুরে যাবেন তিলোত্তমা। তবে ঠিক কবে তিনি কলকাতা আসবেন, তা এখনও জানা যায়নি। শুটিং করতেই তিনি কলকাতা আসছেন। তা যদি হয়, তাহলে এই নিয়ে দ্বিতীয়বার তিনি কলকাতায় আসছেন। এর আগে সেই ‘পরিণীতা’-র সময় কলকাতায় শুটিং করেছিলেন সঞ্জয়। কিন্তু তাই বলে শুটিংয়ের সূত্রেই শুধু কলকাতার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠেনি তাঁর। খুব কমজনই জানেন, তাঁর মা নার্গিস জন্মেছিলেন কলকাতাতেই। ইন্ডিয়ান মিরর স্ট্রিটে তাঁর জন্ম। এখন এই রাস্তাকে সুরেন নাথ ব্যানার্জি রোড নামেই সবাই চেনে।

সঞ্জয় দত্ত ছাড়া আরও একজন কলকাতায় শুটিং করতে আসবেন বলে শোনা যাচ্ছে। তিনি হলেন সুশান্ত সিং রাজপুত। ‘কিজি অওর ম্যান্নি’ ছবির শুটিং করতে কলকাতা আসছেন তিনি। এই ছবিতে সুশান্তের সঙ্গে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়কে।

পর্দায় ফের জুটি বাঁধছেন দেব-রুক্মিণী, এবার রূপকথার গল্পে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement