১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নীল বিকিনিতে নেটদুনিয়া কাঁপানো এই অভিনেত্রীকে চেনেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2017 12:55 pm|    Updated: September 10, 2020 1:40 pm

Sanjay Dutt's wife Maanayata looks sizzling in hot swimsuit

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল সাইটে খোলামেলা পোশাকের ছবি আপলোড করে ট্রোল হচ্ছেন অভিনেত্রীরা। সেই তালিকায় যেমন রয়েছেন বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাড়ুকোণ তেমনই রয়েছেন বলিউডে সদ্য পা রাখা ফতিমা সানা শেখও। এবার সেই তালিকায় নতুন নাম সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা। ছেলে সাহারণ, মেয়ে ইকরা ও সঞ্জয়ের সঙ্গে ফ্রান্সে ছুটি কাটাচ্ছেন মান্যতা। তারই মাঝে ফ্রেঞ্চ রিভেরায় নীল রঙের বিকিনিতে নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। কখনও তাঁকে দেখা যাচ্ছে সঞ্জয়ের সঙ্গে কখনও বা বান্ধবীর সঙ্গে। ছবিতে জলকেলি করতেও দেখা গেল মান্যতাকে। আর লাস্যময়ী মান্যতার সেই ছবিতেই সরগরম সোশ্যালসাইট।

The holiday season is a perfect time to reflect on our blessings and to seek out ways to make life better for those around us❤️#snttropez #love #grace #positivity #nikkibeach #familytime #familyholiday #friendslikefamily #summervacation #mytrip #traveldiaries #dutts #shahraandutt #iqradutt #france #frenchriviera #beautifullife #thankyougod🙏

A post shared by Maanayata Dutt (@maanayata) on

[তিনিই ‘বস’, বুঝিয়ে দিলেন জিৎ]

তবে শুধু মান্যতা নন, বলি সেলেবরা এখন সবাই ছুটির মুডে। আর বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে ছুটি কাটাতে সবাই পাড়ি দিয়েছেন ইউরোপে। মান্যতার মতোই ইউরোপের মাল্টায় ছুটি কাটাচ্ছেন ফতিমা সানা শেখ। কখনও প্রিন্টেড ফ্রকে, কখনও বা সাদা কালো পোশাকে কখনও কালো সুইম স্যুটে মহোময়ী ফতিমা ধরা দিচ্ছেন সোশ্যাল সাইটে।

Squinting…. photo credits for all my pictures @melissajin92

A post shared by Fatima Sana Shaikh (@fatimasanashaikh) on

অন্যদিকে ইতালিতে ছুটি কাটাচ্ছেন রাধিকা আপ্তে। নীল সুইম স্যুটে তাঁর সেই ছবি কিছুদিন আগেই ভাইরাল হয়ে উঠেছিল সোশ্যাল সাইটে।

[পাপ করেছে আম্বানি পরিবার! বিস্ফোরক দাবি রাখি সাওয়ান্তের]

ছুটির মুডে ঐশ্বর্য রাই বচ্চনও। তিনি অবশ্য ইউরোপ নয়, হলিডে ডেস্টিনেশন হিসাবে বেছে নিয়েছেন আমেরিকাকে। নিউ ইয়র্কে মেয়ে আরাধ্যার সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।সঙ্গে রয়েছেন অভিষেক বচ্চনও। তবে মেয়ে আরাধ্যার সঙ্গে সময় কাটাতেই এই হলিডে প্ল্যান করেছেন ঐশ্বর্য। এমনকী প্রথমে তিনি আর আরাধ্যাই যান নিউইয়র্ক, পরে তাঁদের ট্রিপে যোগ দেন অভিষেক।

Happiness.

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

তবে সবাই যখন কাজকর্ম ফেলে হলিডে কাটাতে ব্যস্ত, তখন একটু অন্যপথে হাঁটতে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। নিজের দ্বিতীয় হলিউডি ছবির কাজ শুরু করেছেন পি.সি। সেই সূত্রেই মালিবুতে রয়েছেন তিনি। আর সেখানেই তাঁর কো-স্টার ইয়াসমিন ও ফিল্মমেকার মুবিনা ব়্যাটোলসের সঙ্গে উইকেন্ডে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। সেই ছবিই পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

Summertime twinning with @mubinarattonsey #weekendvibes ❤️

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

 

Who dat? @grahambamthankyoumam @jazmasri #LADiaries #reunited ❤️

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে