BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

অবশেষে প্রকাশ্যে ‘সঞ্জু’র ট্রেলার, চমকে দিলেন ‘খলনায়ক’ রণবীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 30, 2018 3:38 pm|    Updated: August 21, 2018 8:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু অপেক্ষার পর প্রকাশ্যে এসেছিল টিজার। কিন্তু তা দেখে আশাহতই হয়েছিলেন সিনেপ্রেমীরা। বলিউডের খলনায়কের জীবনের কাহিনি বলে কথা। কেন এতটা হালকাভাবে পরিবেশন করলেন পরিচালক রাজকুমার হিরানি। ‘থ্রি ইডিয়টস’-এর মতো সিনেমা যাঁর ঝুলি থেকে বেরিয়েছে। তিনি কেমন করে এমনটা করতে পারেন? এই প্রশ্নও উঠতে শুরু করেছিল। কিন্তু তিনিই রাজকুমার হিরানি। আর তাঁর সিনেমা মানেই নতুন কিছু। ‘সঞ্জু’ ট্রেলারে তা প্রমাণ করে দিলেন পরিচালক। টিজারের খামতি সুদে-আসলে পুষিয়ে দিলেন নতুন এই ঝলকে।

[ক্যামেরার সামনে দাঁড়ানোর ‘আদত’ ভোলেননি বিপাশা, বড়পর্দায় কামব্যাক স্বামীকে সঙ্গে নিয়ে]

বাবা-মা দু’জনেই তারকা। প্রথম ছবিই সুপারহিট। কিন্তু তার আগেই আবার নিজের জীবনের সবচেয়ে প্রিয় মানুষটাকে হারান সঞ্জয়। খ্যাতি যতবারই তাঁর জীবনে এসেছে সঙ্গে করে কোনও না কোনও ব্যথা কিংবা বিড়ম্বনা এনেছে। খলনায়ক হয়েও মানুষ তাঁর ‘বাস্তব’ মেনে নিয়েছে। আবার ভালবেসেছে। মুন্নাভাই হিসেবে গ্রহণ করেছে। সঞ্জয় দত্তকে অনেক কাছে থেকেই দেখেছেন পরিচালক রাজকুমার ও প্রযোজক বিধুবিনোদ চোপড়া। তাঁদের সেই অভিজ্ঞতাই ফুটে উঠেছে ট্রেলারে।

[OMG! দার্জিলিংয়ে শুটিং করতে আসছেন সুপারস্টার রজনীকান্ত!]

পোস্টার প্রকাশ হওয়ার আগেই শুটিংয়ের ছবি ফাঁস হয়ে গিয়েছিল। তখন থেকেই ‘সঞ্জু’র চরিত্রে বিশ্বাসযোগ্য রণবীর কাপুর। ঠিক একদিন আগেই ছেলের নতুন ছবির ট্রেলার দেখেছিলেন ঋষি কাপুর। আবেগে তাঁর চোখে জল চলে এসেছিল। বাস্তবের মানুষই চরিত্র হিসেবে ধরা দিয়েছে রাজকুমারের ছবিতে। সুনীল দত্তের চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল। মণীষা কৈরালাকেও নার্গিস হিসেবে বেশ মানিয়েছে। সোনম কাপুর হয়েছেন টিনা মুনিম। মান্যতার চরিত্রে দেখা যাবে দিয়া মির্জাকে। সঞ্জয় দত্তের বেস্ট ফ্রেন্ড তথা জামাইবাবু কুমার গৌরব হয়েছে ভিকি কৌশল। আর অনুষ্কা শর্মা রয়েছেন আইনজীবীর ভূমিকায়। এছাড়াও রয়েছেন সলমন খানের চরিত্র। যা ফুটিয়ে তুলবেন জিম সর্ভ।

[জানেন ‘বন্ড’ হিসেবে নিজের শেষ ছবির জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন ড্যানিয়েল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement