১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তনুশ্রীর মতো অভিজ্ঞতা হয়েছিল স্বপ্নারও! কোন ঘটনার কথা বললেন অভিনেত্রী?

Published by: Bishakha Pal |    Posted: October 5, 2018 3:22 pm|    Updated: October 5, 2018 3:22 pm

Sapna Pabbi recalls her own experience on film sets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তনুশ্রী দত্ত ও নানা পাটেকরের ঘটনা নিয়ে এখন সরগরম বলিউড। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে উঠে আসছে নানা তথ্য। এমনিতেই কাস্টিং কাউচ নিয়ে একাধিকবার একাধিক অভিনেতা ও অভিনেত্রী মুখ খুলেছেন। কিন্তু তনুশ্রী-নানা ইস্যু যেন বলিউডের আরও একটি কালো অধ্যায় সামনে আনল।

শুধু নানা পাটেকর নয়। পরিচালক বিবেক অগ্নিহোত্রীকেও নিশানা করেন তনুশ্রী। বলেন, একটি সিনে বিবেক তাঁকে কাপড় খুলতে বলেছিলেন। একই রকম ঘটনা ঘটেছিল স্বপ্না পাব্বির সঙ্গেও। তবে তাঁকে অবশ্য সরাসরি কাপড় খুলতে বলা হয়নি। সম্প্রতি স্বপ্না বলেছেন, তাঁকে একটি দৃশ্যে বিকিনি পরতে বলা হয়েছিল। বিকিনি পরতে তাঁর আপত্তি ছিল না। কিন্তু সেই বিকিনিটাই ছিল অস্বস্তিকর।

জানেন, এই কেল্লাতেই নাকি চার হাত এক হচ্ছে নিক-প্রিয়াঙ্কার! ]

অভিনেত্রী বলেছেন, শুটিং সেটে নায়িকাদের অনেক রকম সমস্যার মুখোমুখি হতে হয়। কিন্তু একটা ঘটনার কথা তাঁর এখনও মনে আছে। একটি নাচের জন্য তাঁকে বিকিনি পরতে হয়েছিল। পোশাকটি ট্রায়াল দেওয়ার সময় স্বপ্নার মনে হয়েছিল পোশাকটি পরে তিনি স্বস্তি পাচ্ছেন না। তাঁর সমস্যা হচ্ছে। নিজের স্টাইলিশকে একথা জানিয়েওছিলেন স্বপ্না পাব্বি। তিনি বলেন, সাত ঘণ্টা এভাবে বিকিনি পরে থাকতে হলে তাঁর বুকে ব্যাথা হতে পারে। কিন্তু তাতে কোনও সুরাহা হয়নি। তাঁকে সেই বিকিনি পরতে হয়েছিল। কারণ তাঁর পুরুষ পরিচালক তাঁকে জোর করেছিলেন। স্বপ্নাও বেশি কিছু বলতে পারেনি। কারণ তাঁর ভয় ছিল, তিনি যদি বেশি প্রতিবাদ করেন, তবে তাঁর উপর ওই প্রোডাকশন হাউজ নিষেধাজ্ঞা জারি করতে পারবে।

সম্প্রতি ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেটে ঘটে যাওয়া এক ঘটনা নিয়ে মুখ খোলেন তনুশ্রী দত্ত৷ অভিনেত্রীর অভিযোগ, ওই ছবির একটি গানের শুটিং চলছিল৷ সেই সময় নানা পাটেকর তাঁকে অশ্লীলভাবে স্পর্শ করেন৷ তারপর থেকে তিনি আর কোনও ঘনিষ্ঠ মুহূর্তেই নানার সঙ্গে অভিনয় করতে রাজি হননি৷ প্রতিবাদ করায় খেসারতও দিতে হয় বলেও অভিযোগ তনুশ্রীর৷ ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাঁকে৷ শুধু নানা পাটেকরই নন, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগও তুলেছিলেন বাঙালি ওই অভিনেত্রী৷ তিনি অভিযোগ করেন, ২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমার শুটিং চলাকালীন পরিচালক তাঁকে পোশাক খুলে নাচের প্রস্তাব দিয়েছিলেন৷

ক্যানসারে আক্রান্ত ঋষি কাপুর? জবাব দিলেন দাদা রণধীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে