BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মন্দিরের বাইরে পাপারাজ্জির ভিড়, মেজাজ হারালেন সইফ-কন্যা সারা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 27, 2018 3:27 pm|    Updated: August 27, 2018 3:27 pm

Sara Ali Khan requests paparazzi to not click her, viral video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবি এখনও রিলিজ হয়নি। কেবল পোস্টার প্রকাশ্যে এসেছে মাত্র। তাতে আবার তিনি নেই। আছে নায়ক রণবীর সিংয়ের লুক। কিন্তু পতৌদির নবাব পরিবারের কন্যা তিনি। নাম সারা আলি খান। তাই ছবি মুক্তির আগেই তারকা তকমা পেতে কোনও অসুবিধা হয়নি। অবশ্য খ্যাতির সঙ্গে বিড়ম্বনাও সহজাত। আর তাতেই ধৈর্য হারালেন সইফ-কন্যা। প্রকাশ্যে ফটো শিকারিদের একহাত নিলেন তিনি।

 

#saraalikhan ties rakhi to little bro #taimuralikhan 😍😍😘😘 #bollywoodactress #saraalikhan #kareenakapoor #saifalikhan #rakshabandhan #cutenessoverload

A post shared by Bollywood 24×7 (@bollywood2407) on

ধুমধাম করে রাখি উৎসব পালিত হল নবাব পরিবারে। সোহা আলি খান খানের পোস্ট করা ছবিতে বেশ খোশ মেজাজেই ধরা দিয়েছিলেন সারা, দুই ভাই ইব্রাহিম-তৈমুর এবং ইনায়া নাওমি খেমু।

[বিমানে যৌন হেনস্তার শিকার জায়রা, আট মাস পর জমা পড়ল চার্জশিট]

সোহাও রাখি বেঁধেছেন সইফের হাতে। এরপরই জুহুর শ্রী মুক্তেশ্বর শনি মন্দিরে যান সারা। সঙ্গে ভাই ইব্রাহিমও ছিলেন। সইফ-কন্যা মন্দিরে গিয়েছেন এ খবর পেতে পাপারাজ্জির সময় লাগেনি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যান ফটো শিকারিরা।

ক্যামেরার লেন্সকে যতোটা সম্ভব অগ্রাহ্য করেই মন্দির থেকে বেরিয়ে আসছিলেন সারা। কিন্তু আচমকা মেজাজ হারান। মন্দিরের বাইরে দরিদ্র মানুষজনকে অর্থ, পোশাক দান করছিলেন তিনি। সে ছবি পাপারাজ্জি তুলতে শুরু করতেই বিরক্তি প্রকাশ করেন সারা। বিরক্তির গলাতেই প্রত্যককে বলেন, যেন মন্দিরে বাইরে এভাবে ছবি তোলা না হয়। কথা শেষ হতে না হতেই তাড়াতাড়ি গাড়িতে উঠে যান সারা। গোটা ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

At #Juhu Temple today with brother. #SaraAliKhan

A post shared by Sara Ali Khan (@sakhanofficial) on

[ফের নজর কাড়লেন প্রিয়া, কেরলের বন্যাত্রাণে দান করলেন ১ লক্ষ টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement