BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃষ্টির রাতে বন্দুক হাতে ফের আসছে ‘শবর’! প্রথম পোস্টারে চমক দিলেন শাশ্বত

Published by: Akash Misra |    Posted: May 7, 2022 11:29 am|    Updated: May 7, 2022 11:34 am

Saswata Chatterjee Starerr New movie poster out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই টিজার প্রকাশ করে নতুন রহস্যের ইঙ্গিত দিয়েছিল অরিন্দম শীলের নতুন ছবি ‘তীরন্দাজ শবর’। টিজারে দেখা গিয়েছিল রাতের অন্ধকার। ঝমঝম করে বৃষ্টি পড়ছে। গাড়ির ভিতরে বসে থাকা এক ব্যক্তি। হঠাৎই আবছা হয়ে আসা গাড়ির জানলায় কড়া নাড়ল অচেনা হাত! প্রথম ঝলকেই পরিচালক অরিন্দম শীল বুঝিয়ে দিয়েছিলেন প্রতিবারের মতো এবারও তাঁর শবর দাশগুপ্ত কামাল দেখাবে। আর এবার প্রকাশ্যে এল এই ছবির প্রথম পোস্টার। যেখানে বৃষ্টির মধ্যে বন্দুক হাতে দেখা গেল লালবাজারের গোয়েন্দা শাখার অফিসার শবর দাশগুপ্ত ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়কে।

‘তীরন্দাজ শবর’ ছবির পোস্টার শেয়ার করে অরিন্দম শীল লিখলেন, ‘তার ধারালো চোখ আর তীক্ষ্ণ মগজ করবে ফের উদ্ধার । নতুনরুপে আসছে শবর দাশগুপ্ত, গোয়েন্দা লালবাজার।’

[আরও পড়ুন: অতিথি আপ্যায়ন, ফ্রান্স-কানাডার রাষ্ট্রদূতদের জন্য মন্নতে মহাভোজের আয়োজন শাহরুখের]

চার বছর পর পর্দায় ফিরছে ‘শবর’। ফের শীর্ষেন্দ্যু মুখোপাধ্যায়ের রহস্য মোড়া গল্প জীবন্ত হয়ে উঠবে সিনেমার পর্দায়। ফের দেখা যাবে লালবাজারের দুঁদে গোয়েন্দা শবর দাশগুপ্তকে। একেবারে অ্যাকশন প্যাকড অবতারে শবর সমাধান করবে নতুন রহস্যের। তবে এবার তীরন্দাজের কায়দায়।

বরাবরেই মতো শবরের ভূমিকায় রয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়। সঙ্গে রয়েছেন শবরের সহকারী ওরফে শুভ্রজিৎ দত্ত। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন চন্দন সেন, দেবলীনা কুমার, পৌলমী দাস ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাইজেল আকারা।

মাইথন, কলকাতা আর আসানসোলে হয়েছে ছবির শুটিং। কখনও তোপসে, কখনও অজিত হিসাবে শাশ্বত মন কেড়েছে দর্শকদের । তাঁকে গোয়েন্দা চরিত্রে দেখার শখ ছিল অনুরাগীদের। শবর সিরিজ দর্শকের সেই স্বপ্ন পূরণ করেছে। আগের তিনটি ছবিই যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এবার ‘তীরন্দাজ শবর’ দর্শকদের থেকে বাহবা পায় কিনা সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: নতুন সংসারে পা রেখেই বিপাকে শ্রাবন্তী! দেখুন ভয় না পেয়ে কী করলেন অভিনেত্রী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে