৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দেবাদিদেব মহাদেব থেকে রাখি সাওয়ান্ত, মাতা সোফিয়ার বিয়েতে নিমন্ত্রণ সক্কলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2017 11:26 am|    Updated: March 5, 2017 11:29 am

See Sofia Hayat wedding guest list

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়াবাড়ির মাঝসাগরে দাঁড়িয়ে থাকাটা সবসময়ই পছন্দ মডেল টার্নড সন্ন্যাসিনী সোফিয়া হায়াতের। ভুলভাল কথা বলে লোককে চমকে দিতে ওস্তাদ! কখনও পায়ের তলায় স্বস্তিক এঁকে নিজেকে ভগবান বুদ্ধের সমতুল্য মনে করেন। আবার কখনও দাবি করেন তিনি নাকি শিবের জন্মদাত্রী। এবার তো আরও এক কাঠি ওপরে গিয়ে নিজের বিয়ের নিমন্ত্রিতদের তালিকা প্রকাশ করেছেন এই ‘ত্যাগী মাতা’। যেখানে ভগবান শিব থেকে রাখি সাওয়ান্ত-সকলেরই নাম রয়েছে।

Happily engaged!

A post shared by Sofia Hayat. (Gaia Mother) (@sofiahayat) on

বছরখানেক আগের কথা। বিগ বসে অংশগ্রহণকারী সোফিয়া ঘোষণা করেছিলেন, বিয়ে-শাদি তিনি করবেন না। সেক্স নিয়ে তাঁর মোটে আগ্রহ নেই। তাই ভোগের মায়া ছেড়ে যোগের পথে চলে যেতে চান তিনি। হঠাৎ করে কয়েকদিন আগে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানালেন, এনগেজমেন্ট সেরে ফেলেছেন কোনও এক কসমিক বাবার সঙ্গে। নাম জানতে এখনও এক সপ্তাহ অপেক্ষা করতে হবে। তবে মার্চেই বিয়েটা সারবেন তিনি।

এবার সামনে আনলেন বিয়ের আমন্ত্রিতদের তালিকা। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে সোফিয়া জানান, “ও (যাঁর সঙ্গে বিয়ে হচ্ছে) আমার কাছে খুবই স্পেশাল। আমাদের প্রেম, বিয়ে সবটাই ভগবানের ইচ্ছে। সব সিদ্ধান্তই স্বর্গ থেকে হয়েছে। শিব, বুদ্ধ-সহ সকল ভগবানই আমাদের বিয়ের অংশ।”

তবে বিয়েটা যে কেবল ঐশ্বরিক ঘেরাটোপেই হবে না তা পরক্ষনেই বুঝিয়ে দিলেন এই স্বঘোষিত সন্ন্যাসিনী। “আমি আমার বন্ধু অস্মিত পাটেল, উদিতা গোস্বামী, রোহিত ভর্মা এবং বিশেষ বন্ধু রাখি সাওয়ান্তকে আমন্ত্রণ করব”, জানিয়েছেন সোফিয়া। তালিকায় রয়েছেন পায়েল রোহতগি, গওহর খান, তনিশা মুখোপাধ্যায়, আজাজ খান, সংগ্রাম সিং, এলি আব্রাম, কুশল ট্যান্ডনের নামও।

ও হ্যাঁ! আসলটাই তো বাদ পড়ে গেল। প্রাক্তন প্রেমিক রোহিত শর্মা আর তাঁর স্ত্রীকে নাকি স্পেশাল ইনভিটেশন পাঠাতে চলেছেন তিনি। আর সত্যি যদি সে আসে, তাঁকে চুমু খেয়ে স্বাগত জানাবেন বলেও জানিয়েছেন সোফিয়া। বুঝুন তবে, সন্ন্যাসিনীর চালচলনখানা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement