BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নেই শাহরুখ, ফোর্বস-এর সেরা ১০০-র তালিকায় ঠাঁই অক্ষয়-সলমনের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 17, 2018 4:43 pm|    Updated: July 17, 2018 4:43 pm

Shah Rukh fails to find a spot, Salman, Akshay among Forbes’ highest paid list

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ডিয়ার জিন্দেগি’, ‘রইস’, ‘জব হ্যারি মেট সেজল’- বক্স অফিসে বহুদিন তেমনভাবে সাফল্যের দেখা নেই। নামের জোরেই যেটুকু আয় করেছিল ছবিগুলি। হঠাৎ যেন পড়ন্ত বিকেলের আবহ শাহরুখ খানের কেরিয়ারে। এমন সময়েই খারাপ খবরটা এল। চলতি বছরের সবচেয়ে পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকা প্রকাশ করেছে মার্কিন বিজনেস ম্যাগাজিন ফোর্বস। যাতে প্রথম ১০০ জনের মধ্যে বলিউডের বাদশার নাম পর্যন্ত নেই। তার বদলে তালিকায় জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার ও সলমন খান।

[প্রয়াত হিন্দি সিরিয়ালের ‘দাদিমা’ রীতা ভাদুড়ি, শোকাহত বলিউড]

২০১৭ সালে এই তালিকাতেই ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ। কিন্তু এ বছর সেই তালিকায় তাঁর জায়গাই হয়নি ১০০ জনের মধ্যে। ৪০.৫ মিলিয়ন ডলার আয়ের জোরে তালিকায় ৭৬তম স্থানটি দখল করেছেন আক্কি। সামাজিক বিষয় নিয়ে ছবি তৈরি করেই সাফল্যের শিখরে পৌঁছেছেন বলিউডে খিলাড়ি, এমনটাই তাঁর সম্পর্কে ম্যাগাজিনে বলা হয়েছে। বর্তমানে ২০টি ব্র্যান্ডের প্রচারে যুক্ত তিনি। আর ৩৮ মিলিয়ন রোজগার করে ৮২তম স্থানে রয়েছেন সলমন খান। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও বেশ ভাল লাভ করেছেন বলিউডের ভাইজান। ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো ছবির আয়ের উপর ভিত্তি করেই এই স্থান দখল করেছেন তিনি।

[ফিরছে ‘দিল ধড়কনে দো’ জুটি, আবার একসঙ্গে বড়পর্দায় প্রিয়াঙ্কা-ফারহান]

সর্বোচ্চ পারিশ্রমিকের নিরিখে ফোর্বস-এর এই তালিকার শীর্ষে রয়েছেন মার্কিন বক্সার ফ্লয়েড মেওয়েদার। তার পারিশ্রমিক ২৮৫ মিলিয়ন ডলার। ২৩৯ মিলিয়ন পারিশ্রমিকের সৌজন্যে দ্বিতীয় স্থানে অভিনেতা জর্জ ক্লুনি। তৃতীয় স্থান দখল করেছেন মার্কিন টেলিভিশনের তারকা কেইলি জেনার। ১১১ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়ে অষ্টম স্থানে রয়েছেন ফুটবল তারকা লিওনেল মেসি। দশম স্থান দখলে রেখেছেন অন্যতম প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর পারিশ্রমিক ১০৮ মিলিয়ন ডলার। অথচ এই তালিকায় ১০০ জনের মধ্যেও শাহরুখের স্থান নেই। আপাতত কিং খানের যাবতীয় ভরসা আগামী ছবি ‘জিরো’। বক্স অফিসে তা না চললে শাহরুখের কেরিয়ার নিয়ে প্রশ্ন উঠেই যাবে বলে মনে করছেন অনেকে।

[বিখ্যাত ব্যক্তির মেয়ে না হওয়ায় ছবি হাতছাড়া হয়েছিল, বিস্ফোরক তাপসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে