BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, কেন শাহরুখ বিশ্বাস করেন সুপারহিট হবে ‘জব হ্যারি মেট সেজল’?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 21, 2017 1:37 pm|    Updated: August 9, 2021 1:07 pm

Shah Rukh Khan skipped Jab Harry Met Sejal trailer launch

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির প্রচারে তিনি জুড়েছেন অন্যমাত্রা। তাঁর প্রচারের ধারা রীতিমতো অনুসরণ করেন অন্য তারকারা।  কখনও সিনেমা হলে ট্রেলার লঞ্চ কখনও বা নতুন গান লঞ্চ করতে উপস্থিত হয়ে যান অন্য শহরে, কখনও আবার ছবির জন্য লঞ্চ করেন নতুন অ্যাপ- সবসময়ই তিনি দেখিয়েছেন প্রচারের নতুন পথ। এহেন শাহরুখ খানকেই দেখা গেল না তাঁর নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজল’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। শুক্রবার ছবির ট্রেলার প্রকাশ করেন পরিচালক ইমতিয়াজ আলি ও অনুষ্কা শর্মা। সশরীরে না আসতে পারলেও ভিডিও চ্যাটে উপস্থিত ছিলেন তিনি। তাও যান্ত্রিক কারণে সাংবাদিক সম্মেলনের মাঝেই বিচ্ছিন্ন হয়ে পড়েন তিনি। সে কারণে অবশ্য দুঃখও প্রকাশ করেছেন টুইটারে।

[কেন বাবার এত ‘ফ্যান’? উত্তর দিল শাহরুখ-পুত্র আব্রাম]

‘জব হ্যারি মেট সেজল’- এই প্রথম কোনও ছবির ট্রেলারের আগে রিলিজ করা হয়েছে পাঁচটি মিনি ট্রেলার। সেই পাঁচটি মিনি ট্রেলারের ঝলক দেখা গেল ট্রেলারেও।ছবির মুখ্য চরিত্র হ্যারিন্দর সিং নেহরা, একজন ট্যুর গাইড। যাকে হ্যারি নামেই পছন্দ করেন সবাই। মুম্বই থেকে আসা একদল গুজরাটির ইউরোপ ভ্রমণের সঙ্গী হ্যারি। কিন্তু ইউরোপ ঘুরতে আসা সেই গ্রুপের এক সদস্য এই ট্যুরেই হারিয়ে ফেলে তাঁর এনগেজমেন্ট রিং। সবাই ফেরত চলে গেলেও ইউরোপে থেকে যায় সেই মেয়েটি যার নাম সেজল। এরপর সারা ইউরোপ জুড়ে হারিয়ে যাওয়া রিং খুঁজতে শুরু করে হ্যারি শাহরুখ ও সেজল অনুষ্কা। যাকে আমরা সবাই খুঁজে বেড়াই সেও আসলে আমাদের খুঁজে চলেছে প্রতিনিয়ত। এটাই ছবির ট্যাগলাইন, যা আসল জীবনেও নাকি মনে প্রাণে বিশ্বাস করেন অনুষ্কা। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে অভিনেত্রীর এই দার্শনিক রূপ দেখে রীতিমতো চমকে গিয়েছেন ইমতিয়াজ।

[আলোচনায় রণবীরের নয়া নারীসঙ্গ, ভাইরাল ভিডিও]

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে ইমতিয়াজকে জিজ্ঞেস করা হয়, এই ছবির চিত্রনাট্য লেখার পিছনে অনুপ্রেরণা কে ছিলেন শাহরুখ না অনুষ্কা? উত্তরে ইমতিয়াজ জানান, এই চিত্রনাট্যের পিছনে রয়েছেন তাঁর মা। তিনি বরাবরই ইমতিয়াজকে এমন একটা ছবি তৈরি করতে বলেছেন যার শুটিং চলবে সারা পৃথিবী জুড়ে। আর সেইসব শুটিং স্পটে ইমতিয়াজের সঙ্গে দেখা করতে যাবেন তাঁর মা। আর এভাবেই সম্পন্ন হবে তাঁর ওয়ার্ল্ড ট্যুর। মায়ের সেই কথা মাথায় রেখেই ‘জব হ্যারি মেট সেজল’-এর চিত্রনাট্য লিখেছিলেন ইমতিয়াজ। শাহরুখের সঙ্গে প্রথম সাক্ষাতে তাঁকে অনেক গল্প শোনালেও এই গল্পটিই পছন্দ করেছিলেন শাহরুখ। কারণ তিনি মনে করেন যে গল্পে মায়ের আশীর্বাদ রয়েছে সে ছবি সুপারহিট হবেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে