০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! বনশালির প্রস্তাব ফিরিয়ে দিলেন শাহরুখ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 17, 2018 6:31 pm|    Updated: February 17, 2018 6:31 pm

Shah Rukh Khan turns down Sanjay Leela Bhansali’s offer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে ‘জিরো’-র শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এই ছবিতে বামন চরিত্রে দেখা যাবে তাঁকে। শাহরুখ ছাড়াও ছবিতে রয়েছেন অনুষ্কা  শর্মা এবং ক্যাটরিনা কাইফ। সূত্রের খবর, বড়দিন উপলক্ষে চলতি বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। কিন্তু শুধুমাত্র এই কারণেই কি সঞ্জয় লীলা বনশালির প্রস্তাব ফিরিয়ে দিলেন শাহরুখ?

[‘আমার সময় প্রিয়া কোথায় ছিল?’ আফসোস করলেন ঋষি কাপুর]

বলিউডে কিং খান এবং পরিচালক সঞ্জয় লীলা বনশালি বহুদিনের বন্ধু। তাঁদের বন্ধুত্বের সম্পর্ক নিয়ে বলি দুনিয়ার কোনায় কোনায় ছড়িয়ে আছে নানা গল্প। কিন্তু বর্তমানে একটি বিশেষ সূত্র জানাচ্ছে, তাঁদের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। কারণ অনেকদিন ধরেই বনশালির সঙ্গে কাজ করার কথা চলছিল কিং খানের। এমনকি ‘পদ্মাবত’-এ আলাউদ্দিন খিলজির চরিত্রটাও নাকি প্রথমে শাহরুখেরই করার কথা ছিল। কিন্তু সময় দিয়ে উঠতে পারেননি তিনি। তাই বাধ্য হয়ে চরিত্রটি নিয়ে রণবীর সিংয়ের কাছে যান বনশালি। এরপরের ঘটনা তো ইতিহাস। বর্তমানে বক্স অফিস বলছে, গোটা দেশ জুড়ে এখনও পর্যন্ত ‘পদ্মাবত’ মোট ২৬০ কোটি টাকার ব্যবসা করেছে। কিন্তু তাও কিং খানের সঙ্গে কাজ করার আশা ছাড়েননি বনশালি। আর সেই জন্যই বোধহয়, পরবর্তী ছবির কথা বলতে তিনি গিয়েছিলেন শাহরুখের কাছে। কিন্তু এবারেও হতাশ করলেন বলিউড বাদশা। জানিয়ে দিলেন, বর্তমানে তিনি আনন্দ এল রাইয়ের ‘জিরো’ নিয়ে খুব ব্যস্ত। আর এই সিনেমা যতক্ষণ না মুক্তি পাবে, ততক্ষণ অন্য কোনও কাজে হাতই দেবেন না তিনি।

এই কথা শোনার পর সাময়িকভাবে বনশালি কষ্ট পেলেও তিনি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন, ‘আগামী আরও দুটো প্রজেক্টে হয়তো আমার শাহরুখের সঙ্গে কাজ করা হবে না। কিন্তু তাই বলে ভাববেন না আমাদের সম্পর্ক খারাপ হয়ে যাবে। আমাদের বন্ধুত্ব যেমন ছিল, তেমনই আছে। চিন্তার কোনও কারণ নেই, খুব তাড়াতাড়ি আবার আমরা একসঙ্গে কাজ করব।’

[প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ম্যাজিক ফিরিয়ে প্রকাশ্যে ‘দৃষ্টিকোণ’-এর পোস্টার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে