BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বাবা হলেন শাহিদ, পুত্রসন্তানের জন্ম দিলেন মীরা

Published by: Bishakha Pal |    Posted: September 6, 2018 9:32 am|    Updated: September 6, 2018 9:32 am

Shahid Kapoor and Mira Rajput blessed with a baby boy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের পর এবার ছেলে। বুধবার শাহিদ-ঘরনি মীরা রাজপুত এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সুখবর শোনার পর থেকে শুরু হয়ে গিয়েছে শুভেচ্ছাবার্তা। টুইটারে নতুন বাবা, মা ও ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক সেলেব্রিটিরাও।

বুধবার বিকেলে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভরতি হন মীরা। হাসপাতালে ছিলেন মীরার মা বেলা রাজপুত, শাহিদের মা নীলিমা আজেম ও ভাই ইশান খাট্টার। সুখবর যে আসছে, তা তখনই বোঝা গিয়েছিল। খবর নিশ্চিত হয় তখন, যখন বলিউড থেকে শুভেচ্ছাবার্তা আসতে শুরু করে।

বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভরতি বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার ]

২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। মীরা তখন দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। কন্যাসন্তান। নাম মিশা। মিশার জন্মের সময় কাজ থেকে অনেকদিন দূরে ছিলেন শাহিদ। স্ত্রী মীরাকে সঙ্গ দিয়েছিলেন। কিন্তু ছেলের বেলায় তা হয়নি। ব্যস্ত শিডিউলের কারণে কাজের মধ্যেই মীরার পাশে পাশে থাকতে হয় তাঁকে।

যুবককে ট্রাফিক আইন মানার পরামর্শ দিয়ে ‘ট্রোলড’ রণবীর! ]

এবছর এপ্রিল মাসে বাবা হওয়ার খবর জানিয়েছিলেন শাহিদ কাপুর। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একথা বেশ মিষ্টি বার্তা দিয়ে স্বীকার করে নিয়েছিলেন অভিনেতা। সুন্দরভাবে জানিয়ে দিয়েছিলেন, বড় দিদি হতে চলেছে ছোট্ট মিশা। তারপর থেকে চলছিল দিন গোনা। এবার শাহিদের ছেলে হওয়ার খবর পেলে আপ্লুত বলিপাড়া। প্রীতি জিন্টা থেকে শুরু করে অনেকেই নতুন বাবা ও মাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে