১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রণবীর নয়, শাহিদকেই বিয়ে করবেন দীপিকা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 24, 2016 5:52 pm|    Updated: October 24, 2016 5:52 pm

Shahid Kapoor Breaks His Silence On The Project Padmavati

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঁহু! আমরা কোনও গুজব ছড়াচ্ছি না! শাহিদ কাপুরকে স্বামী হিসেবে চেয়েছেন দীপিকা পাড়ুকোন নিজেই! শাহিদকে তাঁর এতটাই পছন্দ যে তাঁকে পাওয়ার জন্য দু’জনকে বাতিল করে দিয়েছেন তিনি!
বলি হচ্ছেটা কী ? শাহিদ কাপুর না বিবাহিত পুরুষ? এমনকী, এক কন্যাসন্তানের বাবাও?
তাতে কিছুই আটকাচ্ছে না! খবর পাকা, দীপিকার স্বামী হতে রাজি হয়েছেন শাহিদও! আর, রণবীর সিং বেছে নিয়েছেন ব্যর্থ প্রেমের, অচরিতার্থ কামের দহন দিন! এই সমীকরণেই তিনজনকে দেখা যাবে সঞ্জয় লীলা বনশালির নতুন ছবি ‘পদ্মাবতী’তে।
শাহিদ কাপুর যে প্রোজেক্ট ‘পদ্মাবতী সই করেছেন, সে কিন্তু দীপিকার অনুরোধেই। প্রথমে ঠিক ছিল ঐতিহাসিক এই কাহিনিতে দীপিকা পাড়ুকোন অভিনয় করবেন চিতোরের রানি পদ্মিনীর ভূমিকায়, রণবীর সিং হবেন পদ্মিনীর রূপমুগ্ধ আলাউদ্দিন খিলজি। আর, ফওয়াদ খানকে বাছা হয়েছিল পদ্মিনীর স্বামী রাণা রতন সিংয়ের চরিত্রে অভিনয়ের জন্য। তা, ফওয়াদের তো আর বলিউডের ছবি করা হয়ে উঠছে না। এর পর তাই ‘মশান’ এবং ‘রমন রাঘব’ অভিনেতা ভিকি কৌশলকে বাছেন বনশালি! রতন সিংয়ের চরিত্রের জন্য!
কিন্তু, বেঁকে বসেন দীপিকা! কানাঘুষোয় শোনা যাচ্ছে, তিনি না কি অনুরোধ জানিয়েছেন পরিচালকের কাছে, ভিকি কৌশলকে বাদ দেওয়া হোক! কেন না, তাঁর চেয়ে স্টারডমে অনেকটাই ছোট ভিকি, অতএব সু-অভিনেতা হলেও দু’জনের কেমিস্ট্রি জমবে না! এর পর দীপিকা নিজেই বলেন শাহিদ কাপুরের কথা। বনশালি শাহিদের কাছে প্রস্তাব নিয়ে গেলে শাহিদ রাজিও হয়ে যান!
বেশ কথা! কিন্তু রণবীর-দীপিকা-শাহিদের ত্রিকোণ ব্যাপার-স্যাপার শুধু রুপোলি পর্দাতেই আটকে থাকছে না। সম্প্রতি শাহিদের এক বক্তব্যে তার প্রমাণ মিলেছে। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, দুই নায়কওয়ালা এই ছবিতে কাজ করতে তিনি কি স্বচ্ছন্দ বোধ করছেন? রণবীরের সঙ্গে স্টারডম ভাগ হয়ে যাচ্ছে, এই ভয় কি তাঁর নেই?
শাহিদ জবাবে পরোক্ষে ছোটই করলেন রণবীরকে। বললেন, ‘’এটা মোটেও দুই নায়কের ছবি নয়। এই ছবি তিন প্রধান চরিত্রের! দীপিকা, আমি আর রণবীর- সবাই এই ছবিতে সমান গুরুত্বপূর্ণ!’’
বোঝো কাণ্ড! পর্দার লড়াই এবার কি তাহলে জীবনেও শুরু হল বলে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে