Advertisement
Advertisement

শাহরুখ-অনুষ্কাকে নিয়ে কি ‘জব উই মেট’-এর সিরিজ বানাচ্ছেন ইমতিয়াজ আলি?

জব শাহরুখ মেট অনুষ্কা!!!

Shahrukh-Anushka's upcoming Rom-com 'Jab Harry Met Sejal' fuels expectation
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 9, 2017 4:46 am
  • Updated:August 9, 2021 12:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককথায় সত্যিই যেন রব নে বনা দি জোড়ি।তবে রব নয় বলিউডকে এই জোড়ি উপহার দিয়েছিলেন আদিত্য চোপড়া। হ্যাঁ, ঠিকই ধরেছেন, কথা হচ্ছে শাহরুখ খান ও অনুষ্কা শর্মার। ‘রব নে বনা দি জোড়ি’র পর এই জুটিকে দেখা যায় যশ চোপড়ার শেষ ছবি ‘জব তক হে জান’-এ।সেখানে শাহরুখের নায়িকার চরিত্রে তাঁকে দেখা না গেলেও ছবি জুড়ে তাঁদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। তবে বেশ কিছুদিন হয়ে গেছে বড়পর্দায় একসঙ্গে দেখা মেলেনি শাহরুখ-অনুষ্কার। ফ্যানেদের সেই প্রত্যাশাই এবার পূরণ করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। তাঁর পরবর্তী ছবিতে জুটি বাঁধছেন শাহরুখ-অনুষ্কা।

maxresdefault (1)

Advertisement

[ফতিমার এই ছবি দেখলে আপনি তাঁর প্রেমে পড়তে বাধ্য]

Advertisement

anushak-srk-romantic

শাহরুখ-অনুষ্কা জুটির প্রত্যাবর্তনের কথা অনেকদিন ধরেই ফ্যানেদের জানা।কিন্তু কি হতে চলেছে সেই ছবির নাম, তা নিয়ে রহস্যের শেষ নেই। তবে এই রহস্য যিনি তৈরি করে রেখেছেন, তিনি আর কেউ নন, স্বয়ং পরিচালক ইমতিয়াজ আলি। শ্যুটিং শুরুর আগে এই ছবির তিনি নামকরণ করেন ‘রিং’। পরে সেই নাম পরিবর্তন করে ছবির টাইটেল হয় ‘রেহনুমা’। ‘রিং’ সেভাবে ফ্যানেদের পছন্দ না হলেও ‘রেহনুমা’ নামটি বেশ পছন্দ করেছিলেন শাহরুখ ভক্তরা। কিন্তু এবার এই নামটিও পাল্টে দিলেন পরিচালক। ছবিটি মুক্তি পেতে চলেছে আগস্টে। আর এখনও ছবির টাইটেলই ঠিক করে উঠতে পারছেন না পরিচালক, তাই জল্পনা ছিল তাহলে কি পিছিয়ে যেতে পারে ছবির রিলিজ ডেট। তবে সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন শাহরুখ। ‘রিং’ বা ‘রেহনুমা’ নয়, তাঁর পরবর্তী ছবির নাম ‘জব হ্যারি মেট সেজল’।

 

[শুধু পর্দায় নয় পর্দার বাইরেও তিনি ওয়ান্ডার উওম্যান, জানেন কেন?]

তবে এই নাম শোনা মাত্রই যে ছবির কথা মাথায় আসে, তা হল ইমতিয়াজ আলির প্রথম ছবি ‘জব উই মেট’। যেহেতু ‘জব হ্যারি মেট সেজল’ একটি রোম্যান্টিক সিনেমা বলেই জানা গেছে। তাই দর্শকদের মনে একটা প্রশ্নই ঘুরছে তাহলে কি ‘জব উই মেট’-এর সিরিজ বানাচ্ছেন ইমতিয়াজ? তবে এব্যাপারে মুখ খোলেননি পরিচালক। তবে শুধুই ‘জব উই মেট’ নয়, এই ছবির নামের সঙ্গে আরেকটি যে সিনেমার নাম উঠে আসছে, সেটি হল ১৯৮৯এ মুক্তিপ্রাপ্ত একটি জনপ্রিয় রোম্যান্টিক কমেডি ‘হোয়েন হ্যারি মেট স্যালি’। তবে শুধুই কি নামের এফেক্ট নাকি চিত্রনাট্যেও আছে কোনও মিল তা তো জানা যাবে ছবির রিলিজের পর। এখন শুধু বড়পর্দায় আবার শাহরুখ-অনুষ্কার কেমিস্ট্রি দেখার অপেক্ষায় দিন গুনছে তাঁদের ফ্যানেরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ