BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রদ্ধা-ফারহানের সহবাসে ভিলেন এবার শক্তি কাপুর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 31, 2016 11:26 am|    Updated: December 31, 2016 11:26 am

Shakti Kapoor Drag Shraddha Kapoor Out Of Farhan Akhtar’s House

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার জন্য ১৭ বছরের দীর্ঘ দাম্পত্য ভেঙে স্ত্রী অধুনা ভাবানির সঙ্গে বিবাহবিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন ফারহান আখতার?
প্রথমে শোনা গিয়েছিল, অধুনা-ফারহানের এই দাম্পত্যের ভাঙনের নেপথ্যে রয়েছেন অদিতি রাও হায়দারি। কিন্তু যা দেখা যাচ্ছে, অদিতি নন, ফারহান আখতার শ্রদ্ধা কাপুরের প্রেমে পাগল হয়েই বেরিয়ে এসেছেন দাম্পত্য ভেঙে। এবং ইদানীং তিনি আর শ্রদ্ধা কাপুর মাঝে মাঝেই থাকছেন একসঙ্গে।
সম্প্রতি শ্রদ্ধা আর ফারহানের সেই সহবাসে বাধা হয়ে দাঁড়ালেন নায়িকার বাবা শক্তি কাপুর। জানা গিয়েছে, শ্রদ্ধা না কি চার-পাঁচ দিন ধরে বাড়িতে ফিরছিলেনই না। তিনি আর ফারহান ছিলেন একসঙ্গে, নায়কের বাড়িতে। শক্তি কাপুর প্রথমে মেয়েকে বোঝান। তাঁকে সময়মতো বাড়ি ফিরে আসতে বলেন। কিন্তু শ্রদ্ধা বাবার কোনও কথাই কানে তোলেননি।
কাজেই বাধ্য হয়েই রাত-বিরেতে ফারহানের বাড়িতে হানা দেন শক্তি কাপুর। ফারহান দরজা খুলতেই তিনি মেয়ের খোঁজ করেন। এবং শ্রদ্ধার দেখা পাওয়া মাত্রই তাঁকে হিড়হিড় করে টানতে টানতে নিয়ে আসেন নিজের বাড়িতে। চিৎকার-চেঁচামেচি হয়, চারপাশে লোক জড়ো হয়। কিন্তু, শক্তি কোনও কিছুরই তোয়াক্কা করেননি!
নিন্দুকরা স্বাভাবিকভাবেই একচোট হেসেছেন ঘটনাটায়। দাবি তুলেছেন, রুপোলি পর্দার মতো মেয়ের জীবনেও এবার ভিলেনের ভূমিকায় নামলেন শক্তি! কিন্তু ঘনিষ্ঠ মহল বলছে অন্য কথা। আইনি মতে, এই সময়টায় ফারহান বা অধুনা- কেউই অন্য কারও সঙ্গে থাকতে পারেন না! যতদিন না বিবাহবিচ্ছেদ হচ্ছে, ততদিন তাঁরা আইনত নতুন কোনও সম্পর্কে যেতে পারেন না। সেই জন্যই মেয়েকে ফারহানের বাড়ি থেকে বের করে এনেছেন শক্তি। ফারহানের বিবাহবিচ্ছেদ হয়ে গেলে তিনি আর এরকমটা করবেন না বলেই ঘনিষ্ঠ মহলের দাবি!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে