১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভিক্টোরিয়া লিডস এক বিলিওনিয়ার বিচ: প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 12, 2016 7:20 pm|    Updated: August 12, 2016 7:37 pm

She Is A Billionaire Bitch, Said Priyanka Chopra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া!
অবশ্য, নায়িকার এই অভ্যাস পুরনো। কোনও দিনই মুখ ফুটে মনের কথা বলতে দ্বিধা বোধ করেন না তিনি। তাছাড়া, কী ফ্যাশন হোক, কী অভিনয়- সেখানেও প্রতিনিয়ত একটা না একটা তুলকালাম ফেলে দিচ্ছেন নায়িকা।
এবার কোন খাতে বইল বিস্ফোরণের ধারা?

Another shot from my shoot with @priyankachopra wearing @maisonvalentino for September issue of @marieclairemag (hair by @castillo_13 makeup by @Stephaniebbmakeup)

A photo posted by Brittany Kozerski (@brittanykozerski) on


ফ্যাশন এবং খোলামেলা সাক্ষাৎকারে। সম্প্রতি বিশ্বখ্যাত ফ্যাশন হাউজ ‘মারি ক্লেয়ার’-এর হয়ে তিনটি ফটোশুট করেছেন প্রিয়াঙ্কা। যা ছাপা হবে হাউজের একই নামের পত্রিকায়। তার মধ্যে দুটি রঙিন ছবি এবং একটি সাদা-কালো। তিনটি ছবিই তুলে ধরেছে খুব অন্যরকম এক প্রিয়াঙ্কাকে। ছবির এক ঝলক বুঝিয়ে দিচ্ছে, এই প্রিয়াঙ্কা আগের চেয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী! অনেক বেশি বিতর্কিতও!
কার্যত সেটা দেখাও গেল! ‘মারি ক্লেয়ার’-কে দেওয়া এক সাক্ষাৎকারে মন খুলে কথা বললেন নায়িকা। সাফ জানালেন, তিনি ভবিষ্যৎ পরিকল্পনায় বিশ্বাসী নন। ”মানুষ এক ঠিক করে এগোবে, ঈশ্বরের ইচ্ছায় হবে অন্য কিছু! তাই আমি আর ভেবে-চিন্তে এগোই না! খামোখা ভেবে কেন সময় নষ্ট করব বলুন তো?”


এখানেই শেষ নয়। ‘কোয়ান্টিকো’-র দ্বিতীয় পর্বে তাঁর লুক নিয়ে এর মধ্যেই হইচই পড়ে গিয়েছে বিশ্ব জুড়ে। সেই প্রসঙ্গ আসতেই একটা তীব্র স্বর শোনা গেল নায়িকার কণ্ঠে। বললেন, ”লুকটা তো একটা ফিজিক্যাল ব্যাপার! ওটা জিমে হয়েছে! ওটা নিয়ে তাই আলোচনা করার কিছু নেই! আসল চ্যালেঞ্জটা অন্য জায়গায়- আমেরিকাকে এটা বিশ্বাস করানো যে আমার অভিনীত চরিত্রটাও মার্কিনি!”
তবে, এ সব কিছুই নয়! সাক্ষাৎকারে বোমাটা ফাটিয়েছেন নায়িকা একটা খারাপ শব্দ উচ্চারণ করে। বলেছেন, ”ওই মহিলা এক বিলিওনিয়ার বিচ”!
তা, কার সম্পর্কে এমন কথা বললেন প্রিয়াঙ্কা?


উঁহু, অন্য কোনও নায়িকা বা মহিলার সম্পর্কে নয়। গালাগালিটা প্রিয়াঙ্কা পরোক্ষে দিয়েছেন নিজেকেই। যখন তাঁর কাছে জানতে চাওয়া হয়, ‘বেওয়াচ’ ছবিতে তাঁর চরিত্রটা কেমন, তখনই এই কথা বেরিয়েছে তাঁর মুখ দিয়ে।
তবে, এখানেই থেমে থাকেননি তিনি। আরও এক ধাপ এগিয়ে গিয়ে বলেছেন, ”আমি ঠিক ওর মতো হতে চাই!”
বাকিটা নিজেই বুঝে নিন এবার!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে