২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জোকার চরিত্রের জন্য জাহ্নবীকে চেয়েছিলেন ক্রিস্টোফার নোলান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 10, 2018 5:03 pm|    Updated: June 10, 2018 5:03 pm

She was the first choice for character Joker, says Janhvi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসি কমিক্সের অন্যতম জনপ্রিয় সুপারভিলেন জোকার। এই চরিত্রটি পাওয়ার জন্য অনেক অভিনেতা অনেক কসরত করেছিলেন। শেষ পর্যন্ত চরিত্রটি পকেটস্থ করেন হিথ লেজার। কিন্তু তিনি ছবির পরিচালক ক্রিস্টোফার নোলানের প্রথম পছন্দ ছিল না। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর জানিয়েছেন, ২০০৮ সালে ‘দ্য ডার্ক নাইট’ ছবির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন তিনিই। হেথ লেডগার নন।

সলমনকে খুনের ছক! কবুল ধৃত গ্যাংস্টারের ]

সম্প্রতি এনিয়ে একটি ইনস্টাগ্রাম স্টোরিও পোস্ট করেছেন জাহ্নবী। সেখানে তিনি লিখেছেন, “অজানা তথ্য: আমি জোকারের জন্য নোলানের প্রথম পছন্দ ছিলাম। ‘ধড়ক’-এর জন্য ছেড়ে দিয়েছি।” রসিক জাহ্নবীর এমন মন্তব্য আপ্লুত তার ভক্তরা। তবে তাদের পছন্দের হিরোইনের এমন মন্তব্য করার পিছনে বড়সড় কারণ রয়েছে। কারণ, জাহ্নবীর ছবির চেহারা। ছবিতে ছোট্ট জাহ্নবীকে দেখা গিয়েছে। তার নাক ও ঠোঁট ছিল লাল। দুই গালেও লালচে রং। মোটকথা, গোটা মুখটাই জোকারকে মনে পড়াবে। ছবি দেখে জাহ্নবীকে মিনি জোকার বললেও হয়তো খুব একটা ভুল হয় না।

খুব তাড়াতাড়ি পর্দায় মুখ দেখাতে চলেছেন শ্রীদেবী-কন্যা। আসতে চলেছে তাঁর প্রথম ছবি ‘ধড়ক’। ছবিতে ইশান খাট্টারের বিপরীতে তাঁকে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক খৈতান। এটি ইশানেরও দ্বিতীয় ছবি। মারাঠি ছবি ‘সাইরাত’-এর রিমেক এটি। ২০ জুলাই ছবিটি মুক্তি পাবে। ১১ জুন মুক্তি পাবে ছবির ট্রেলার।

‘কোয়ান্টিকো’য় সন্ত্রাসবাদী হিন্দুরা, চাপে পড়ে কী সাফাই প্রিয়াঙ্কার? ]

তবে ছবি মুক্তির আগে থেকেই জনপ্রিয় জাহ্নবী। শ্রীদেবী মাঝে মাঝে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করতেন। জাহ্নবীর ফ্যান ফলোয়িং বাড়তে থাকে তখন থেকেই। কিন্তু শুধু শ্রীদেবী আর বনি কাপুরের মেয়ে বলে নয়, জাহ্নবী তাঁর তার সৌন্দর্যের জন্যও জনপ্রিয়। এখন থেকেই পাপারাজ্জিদের অন্যতম টার্গেট হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি তিনি ফোটোশুটও করেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে