BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অভিমানে ইন্ডাস্ট্রি ছাড়তে চাইছেন ওম পুরি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 14, 2016 6:52 pm|    Updated: October 14, 2016 6:52 pm

Shocking! Om Puri Might Take A Huge Step After Recent Controversy!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে ভারতের পাকিস্তান বিরোধিতার তীব্র সমালোচনা করে বলেছিলেন তিনি, যখনই ইচ্ছে হবে, পাকিস্তানে যাবেন! কেউ তাঁকে ঠেকিয়ে রাখতে পারবে না! তাঁর কাছে পাকিস্তানের ভিসা আছে!
তার পর সময়ের খাতে বয়ে গেল অনেক সমালোচনাই! এবং বেশ কিছু বিতর্কের পর অভিমানে ইন্ডাস্ট্রি ছাড়ার সিদ্ধান্ত নিলেন ওম পুরি। জানালেন, তাঁকে নিয়ে যখন এত অসুবিধা, তিনি আর অভিনয় করবেন না!
অভিনয় ছাড়ার এই সিদ্ধান্তের পিছনে অভিনেতার অভিমানের ন্যায্য কারণও রয়েছে। প্রথমত মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকি। তারা ডাক দিয়েছিল, পাকিস্তানের পক্ষে এত কথা বলার জন্য ওম পুরির ছবি দেখা বন্ধ করা হোক! সেই সুরে গলা মিলিয়েছিলেন অনেক দেশবাসীও। সেই প্রসঙ্গ টেনে এনেই অভিনয় ছাড়ার কথা জানালেন ওম পুরি।
বললেন, ‘’যাঁরা আজ আমার ছবি বয়কট করার কথা বলছেন, তাঁরা একদিন শাহরুখ খান-সলমন খানের ছবিও বয়কট করার ডাক দিয়েছিলেন! সেই সব কথায় আমি পাত্তা দিই না! আমার চিন্তাটা অন্য জায়গায়! যদি আমি থাকার জন্য কোনও ছবির প্রদর্শন বন্ধ করে দেওয়া হয়, তবে ওই ছবির সঙ্গে যুক্ত অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হবেন। এটা আমি চাই না!’’
এখানেই শেষ নয়। বিরোধীদের আরও এক হাত নিয়েছেন তিনি। জানিয়েছেন, ‘’যদি আক্রোশের পাত্র আমি হই, তাহলে আমার পোস্টার ছেঁড়া হোক! কুশপুতুল দাহ করা হোক! সে সব না করে ছবিকে আক্রমণ কেন?’’
তবে খবর যা বলছে, অভিমানে শুধু অভিনয়ই ছাড়ছেন না ওম পুরি! তিনি দেশও ছাড়ছেন! তাহলে কি পাকিস্তানেই চলে যাচ্ছেন তিনি?
এতটা উগ্র সিদ্ধান্তও অবশ্য তিনি নেননি! তিনি যাচ্ছেন কানাডায়! ২০১৭-র জানুয়ারির গোড়াতেই! সেখানে মাস তিনেকের জন্য থাকবেন এক ছবির কাজে!
যদিও ফিরবেন কি না, সেটা খোলসা করে বলছেন না অভিনেতা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement